রোববার, ২৩ জানুয়ারী ২০২২, ০৯ মাঘ ১৪২৮, ১৯ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

শিল্পী সমিতির নির্বাচন থেকে সরে দাঁড়ালেন পরীমনি

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ জানুয়ারি, ২০২২, ৪:৩৪ পিএম | আপডেট : ১০:২০ এএম, ১৬ জানুয়ারি, ২০২২

বিয়ে-অন্তঃসত্ত্বার সংবাদের পর ঢাকাই সিনেমার আলোচিত চিত্রনায়িকা পরীমনি ফের আলোচনায় এসেছিলেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২২-২৪ মেয়াদের দ্বিবার্ষিক নির্বাচনে মনোনয়নপত্র জমা দিয়ে। কথা ছিল, ইলিয়াস কাঞ্চন-নিপুণ আক্তার প্যানেল থেকে কার্যনির্বাহী সদস্য পদে নির্বাচন করবেন তিনি। তবে শারীরিক পরিস্থিতি বিবেচনায় পরীমনি নির্বাচন না করার সিদ্ধান্ত নিয়েছেন বলে জানিয়েছেন তিনি নিজেই।

এ প্রসঙ্গে পরীমনি বলেন, আমি শারীরিক ভাবে ফিট না। আমার অনাগত সন্তানের স্বার্থেই নির্বাচন থেকে সড়ে এসেছি। আর শিগগিরই ইন্ডিয়া যাওয়ার ইচ্ছে আছে চিকিৎসার জন্য। অবশ্য আমি আগে থেকেই চিকিৎসার জন্য বেশ কয়েকবার ইন্ডিয়া গিয়েছি।

তিনি আরও বলেন, চিকিৎসক আমাকে সম্পন্ন রেস্টে থাকতে বলেছেন। আমার অনাগত সন্তানের জন্মের আগে আমি কোনো ধরনের ঝুঁকি নিতে চাই না। যেহেতু নির্বাচন করতে গেলে। মিনিমাম সময় দেওয়া লাগে। আমি সেই সময়টাও দিতে পারছি না এই মূহুর্তে। তাই ভাবে দেখলাম নির্বাচন না করায় আমার জন্য উত্তম। আমার স্বামী রাজ ও চাইনা আমি এই অবস্থা নির্বাচনে অংশ নেই। তাই সবমিলিয়ে আমি নিজ ইচ্ছে নির্বাচন থেকে সরে দাঁড়ানোর সিন্ধান্ত নিয়েছি। আর নায়ক সাইমনের সঙ্গে এই বিষয়ে গতকাল রাতে আমার কথা হয়েছে। আমি তাদেরকে জানিয়েছি আমার শারীরিক অবস্থার কথা।

পরীমনির স্বামী শরিফুল রাজ বলেন, ‘শারীরিক অবস্থার কারণে পরী নির্বাচন করতে পারছে না। সে সংশ্লিষ্টদের জানিয়ে দিয়েছে। তাকে ডাক্তার দেখানোর জন্য দ্রুত ভারতে যাওয়ার পরিকল্পনা রয়েছে।’

শিল্পী সমিতির নির্বাচনে পরীমনির মনোনয়নপত্র প্রত্যাহার করা হয়েছে কি না, এমন প্রশ্নের জবাবে ইলিয়াস-নিপুণ প্যানেলের সহ-সাধারণ সম্পাদক প্রার্থী সাইমন সাদিক বলেন, ‘পরীমনি আমাদের জানিয়েছে ব্যাপারটি। আমরা ইসির সঙ্গে কথা বলব। তিনিই বাকি সিদ্ধান্ত নেবেন, যদিও মনোনয়নপত্র প্রত্যাহারের সময় শেষ।’

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ১৭তম নির্বাচন আগামী ২৮ জানুয়ারি। এবার নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করবেন পীরজাদা হারুন। দুজন সদস্য হলেন বি এইচ নিশান ও বজলুর রাশীদ চৌধুরী। আপিল বোর্ডের চেয়ারম্যান করা হয়েছে সোহানুর রহমান সোহানকে। মোহাম্মদ হোসেন জেমী ও মোহাম্মদ হোসেনকে আপিল বোর্ডের সদস্য করা হয়েছে।

উল্লেখ্য, এর আগে চলমান মাদক মামলায় বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির সদস্য পদ সাময়িক স্থগিত করা হলেও পরীমনির উত্তরে সন্তুষ্ট হয়ে পদ ফিরিয়ে দেওয়া হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন