বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ঢাকা-ময়মনসিংহ রুটে বাস চলাচল বন্ধ, গুনতে হচ্ছে বাড়তি ভাড়া

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৬ জানুয়ারি, ২০২২, ১০:৫১ এএম

ময়মনসিংহ বিভাগের শেরপুর, জামালপুর, নেত্রকোনা ও ময়মনসিংহ জেলা থেকে ঢাকামুখী যাত্রীবাহী বাসসহ সবধরনের পরিবহন চলাচল অনির্দিষ্টকালের জন্য বন্ধ হয়ে গেছে। ময়মনসিংহ মোটরমালিক সমিতি ও চেম্বার অব কমার্স নেতাদের যৌথ আহ্বানে পালিত ধর্মঘটের কারণে

রোববার (১৬ জানুয়ারি) সকাল থেকে ঢাকামুখী কোনো যানবাহন ছেড়ে যায়নি। অনেক যাত্রী ঢাকা যাওয়ার উদ্দেশে ময়মনসিংহ কেন্দ্রীয় বাস টার্মিনালে এসে চরম ভোগান্তিতে পড়েছেন।

যাত্রীরা বলছেন, তারা অনেকেই জানতেন না, সকাল থেকে বাস ধর্মঘট থাকবে। রোববার সরকারি প্রথম কর্মদিবস হওয়ায় অনেকেই ময়মনসিংহ থেকে বাসযোগে ঢাকার বিভিন্ন কর্মস্থলে গিয়ে থাকেন। এ অবস্থায় যাত্রীরা পড়েছেন সবচেয়ে বেশি দুর্ভোগে।

ঢাকার কর্মস্থলে যাওয়া এক যাত্রী বলেন, রোববার সকাল থেকে বাস ধর্মঘট থাকবে এটা জানতাম না। দুই দিনের ছুটি নিয়ে গ্রামের বাড়িতে এসেছিলাম। ছুটি শেষ হয়ে যাওয়ায় রোববার কর্মস্থলে যোগ দেওয়ার কথা ছিল। বাস টার্মিনালে এসে জানতে পারি পরিবহন ধর্মঘটের কথা। এখন কীভাবে ঢাকা যাবে?

তবে অনেকে আবার বিকল্প পথে প্রাইভেটকার ও মাইক্রোবাসে করে ঢাকায় যাওয়ার চেষ্টা করেছেন। এ জন্য তাদেরকে গুনতে হয়েছে অতিরিক্ত ভাড়া।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন