শুক্রবার, ২০ মে ২০২২, ০৬ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ শাওয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

পাথরঘাটায় ডাকাতির ঘটনায় আরো ৩ ডাকাত গ্রেপ্তার

পাথরঘাটা (বরগুনা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০২২, ২:৫৪ পিএম

পাথরঘাটার গহরপুর গ্রামে সংগঠিত ডাকাতির ঘটনায় আরো দুই জন আটক । জেলা পুলিশ সুপারের ঘটনাস্থল পরিদর্শন।এই নিয়ে ডাকাতির অভিযোগে মোট তিনজনকে গ্রেফতার করল পাথরঘাটা থানা পুলিশ।
আটককৃত ডাকাতরা হল, সুজন(২৮) পিতা-লতিফ গাজী গ্রাম বুখাই চরমোনাই, বরিশাল,মাছুম(৪৬)পিতা-আজহার হাওলাদার গ্রাম-চন্দ্রমোহন,থানা বরিশাল সদর, মিজান(৩৪) পিতা-আলতাফ হোসেন গ্রাম-বড়ইতলা,থানা পাথরঘাটা।
এ উপলক্ষে সোমবার দুপুর ১২টায় গ্রেফতারকৃত আসামিদের সাংবাদিকদের সামনে আনুষ্ঠানিকভাবে হাজির করে পুলিশ। এ সময় উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার মো. জাহাঙ্গীর মল্লিক,অতিরিক্ত পুলিশ সুপার (পাথরঘাটা সার্কেল) মো.তোফায়েল আহমেদ, পাথরঘাটা থানা অফিসার ইনচার্জ মো. আবুল বাশার এবং পাথরঘাটার গণমাধ্যমকর্মীগন।
বরগুনা জেলার অতিরিক্ত পুলিশ সুপার(পাথরঘাটা সার্কেল) মো.তোফায়েল আহমেদ জানান , ডাকাতি করতে এসে জনতার হাতে ধৃত ডাকাতের দেয়া তথ্যমতে এবং অধিকতর তদন্ত করে আমরা বাকি দুই ডাকাতকে গ্রেফতার করতে সক্ষম হই।

উল্লেখ্য,শনিবার (১৫ জানুয়ারি) রাত সাড়ে তিনটার দিকে পাথরঘাটা সদর ইউনিয়নের গহরপুর গ্রামের খান বাড়িতে এই দুঃসাহসিক ডাকাতির ঘটনাটি ঘটে। এলাকাবাসি সুজন (২৮)নামের সঙ্ঘবদ্ধ ডাকাত দলের ১ সদস্যকে তখন আটক করতে সক্ষম হয়। তখন সে জানায় তার বাড়ি রাজাপুর উপজেলার চারাপাড়া এলাকায় এবং তার বাবার নাম মোজাম্মেল হক। পুলিশ অভিযুক্ত ডাকাত সুজনের দেয়া তথ্যসহ নানাভাবে তদন্ত করে ২ ডাকাতকে গ্রেফতার করতে সক্ষম হয়।

ডাকাতির ঘটনায় গুরুতর আহত হন সোহেল ও তার বড় ভাই রাসেল ।

এবিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার (পাথরঘাটা সার্কেল)মো.তোফায়েল আহমেদ বলেন, আমরা ধৃত ডাকাতের দেয়া তথ্য সহ নানাভাবে যাচাই-বাছাই এবং তদন্ত করে বাকি দুই ডাকাতকে গতরাতে গ্রেফতার করতে সক্ষম হই। এবং এই মেসেজটি জানিয়ে দিতে চাই যে,যারা দুষ্কৃতিকারী তারা কোনভাবে অপরাধ করে পার পাবে না।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন