শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

এবার বাংলায় জনপ্রিয় ইরানি সিরিয়াল ‘ব্লু হোয়েল’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ জানুয়ারি, ২০২২, ৩:৫৫ পিএম

বাংলাদেশের ডাবিং শিল্পের অন্যতম সহযোগী প্রতিষ্ঠান ‘প্ল্যাটফর্ম মিডিয়া অ্যান্ড মার্কেটিং’ দেশের বিনোদনপিপাসু দর্শকদের জন্য এবার নিয়ে এসেছে বাংলায় ডাবিং করা বিশ্বনন্দিত ইরানি সিরিয়াল ‘ব্লু হোয়েল’। আজ (১৭ জানুয়ারি) থেকে একুশে টিভির পর্দায় সম্প্রচার হতে যাচ্ছে বাংলায় ডাবিং করা জনপ্রিয় এই ইরানি ধারাবাহিকটি। সপ্তাহের ৫দিন সোম থেকে শুক্রবার রাত সাড়ে ৮টায় প্রচারিত হবে এই সিরিয়াল।

সিরিয়ালটির গল্পে দেখা যাবে, কম্পিউটার সায়েন্সের তুখোড় মেধাবী ছাত্র আরমিন। কিন্তু বাইরের জগতের মানুষের সঙ্গে তার তেমন মেলামেশা নেই বললেই চলে। সে নিজেকে সারাদিন অনলাইনে বই পড়ার ওয়েবসাইটে ডুবিয়ে রাখে। ওয়েবসাইটটি সে নিজেই তৈরি করেছে। আরমিনের বাবা কঠিন রোগে আক্রান্ত এবং তার মায়ের সঙ্গে বিচ্ছেদ হয়ে গেছে। সেই ওয়েবসাইটে আরমিনের সঙ্গে পরিচয় হয় বিশ্ববিদ্যালয় পড়ুয়া ছাত্রী মিস যালেহ আদিব-এর। যালেহ আরমিনের আর্থিক সংকট সম্পর্কে জানতে পারে এবং একটি বহুজাতিক কোম্পানিতে কাজের সুযোগ করে দেয়, যেখানে যালেহ আগে থেকেই গ্রাফিক্সের কাজ করতো। আরমিন ঐ কোম্পানিতে তার উর্ধ্বতন কর্মকর্তা সুন্দরী মিস আনাহিতার সঙ্গে পরিচিত হয়। আরমিনকে কোম্পানির ওয়েবসাইট নিরাপত্তার দায়িত্বে নিয়োজিত করা হয়। আর সেখান থেকেই শুরু হয় আরমিনের জীবনের নতুন অধ্যায়।

সিরিয়ালটির নামকরণ করা হয়েছে ‘ব্লু হোয়েল’ সুইসাইডাল চ্যালেঞ্জ গেমের নামে, যা ২০১৬ সালে পুরো বিশ্বজুড়ে বহুল সমালোচিত হয়েছিল। অস্কার বিজয়ী বিখ্যাত অভিনেত্রী লায়লা হাতামি ছাড়াও সিরিয়ালটিতে রয়েছেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন রোমান্টিক তারকা মোস্তফা যামানি, যিনি শেহেরজাদ-ফরহাদ সিরিয়ালে ফরহাদ চরিত্রে অভিনয় করে সাড়া ফেলেছেন।

৭৫ পর্বের সিরিয়ালটি বাংলা ডাবিং করেছে প্ল্যাটফর্ম মিডিয়া এন্ড মার্কেটিং। ডাবিং পরিচালনার দায়িত্বে ছিলেন মাহবুব মারুফ। “ব্লু হোয়েল” সিরিয়ালটিতে বাংলাদেশের থিয়েটার, টেলিভিশন ও চলচ্চিত্রের খ্যাতিমান অভিনয়শিল্পীরা বিভিন্ন চরিত্রে কণ্ঠ দিয়েছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন