শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

রাজশাহীতে নয় বছরের ছাত্রকে ধর্ষনের অভিযোগ, শিক্ষক গ্রেফতার

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২১ জানুয়ারি, ২০২২, ৩:০৪ পিএম

রাজশাহীর বাগমারায় নয় বছর বয়সের ছাত্রকে ধর্ষণের অভিযোগে শাকিল আহমেদ (২০) নামের এক মাদ্রাসা শিক্ষককে বৃহস্পতিবার রাতে গ্রেপ্তার করে পুলিশ। শুক্রবার সকালে ওই শিক্ষককে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তাক আহম্মেদ জানান, উপজেলার বাসুপাড়া ইউনিয়নের একটি হাফেজিয়া মাদ্রাসায় দীর্ঘদিন ধরে শিশু শিক্ষার্থীদের কোরআন শিক্ষার কার্যক্রম চলছে। আশপাশের শিশু শিক্ষার্থীরা সেখানে থাকত। মাদ্রাসার কর্তৃপক্ষ সেখানেই থাকা-খাওয়ার ব্যবস্থা করেন। এ জন্য দুজন শিক্ষক নিয়োগ দেয়া হয়।
ওসি জানান, গত বুধবার মাদ্রাসার এক ছাত্রকে শিক্ষক শাকিল নিজ কক্ষে ডেকে নেন। এ সময় তিনি দায়িত্ব পালন করছিলেন। পরে ছাত্রকে তার কক্ষেই ধর্ষণ করেন শাকিল। ঘটনাটি কাউকে না বলার জন্য ছাত্রকে হুমকিও দেন। ধর্ষণের শিকার ছাত্র কৌশলে মাদ্রাসা থেকে বাড়িতে চলে যায়। পরে সে বাড়িতে গিয়ে অভিভাবকদের কাছে ঘটনাটি প্রকাশ করে এবং মাদ্রাসায় আর যাবে না বলে অভিভাবকদের জানায়।
ওসি বলেন, ওই ছাত্রের পরিবারের মাধ্যমে বিষয়টি জানার পর বাগমারা থানার পুলিশ বিষয়টি তদন্ত করে এবং ধর্ষণের শিকার শিশুর সঙ্গে কথা বলে। এ সময় শিশুটি ধর্ষণের বর্ণনা দিলে বৃহস্পতিবার রাতেই পুলিশ মাদ্রাসায় অভিযান চালায়। এ সময় মাদ্রাসা থেকে অভিযুক্ত শিক্ষক শাকিলকে পুলিশ আটক করে। রাতে শিশুর বাবা থানায় মামলা করেন। ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে শুক্রবার সকালে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। আর শিশুকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
ওসি মোস্তাক আহম্মেদ বলেন, পুলিশের জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার শিক্ষক নিজের অপরাধের কথা স্বীকার করেছেন। এ ঘটনায় তিনি অনুতপ্ত বলে পুলিশকে জানিয়েছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন