শনিবার, ২৮ মে ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৬ শাওয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

ভারতে ‘নেগেটিভ’ দেশে ফিরে ‘পজেটিভ’

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০২২, ২:১১ পিএম

দিনাজপুরের হিলি ইমিগ্রেশন চেকপোস্ট দিয়ে ভারত থেকে করোনার ‘নেগেটিভ’ সনদ নিয়ে দেশে ফেরা নয়ন কুমার (৩৪) নামের এক পাসপোর্ট যাত্রী করোনা আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছেন। বর্তমানে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আইসোলেশনে রাখা হয়েছে।

শুক্রবার সন্ধ্যার আগে ওই ব্যক্তি ভারতে চিকিৎসা শেষে হিলি ইমিগ্রেশন চেকপোস্ট দিয়ে দেশে ফেরেন। তিনি নওগাঁর নিয়ামতপুর উপজেলার চকদেউলা গ্রামের ভবানি চরণ মণ্ডলের ছেলে।

কিছুদিন আগে মেডিক্যাল ভিসায় যশোহরের বেনাপোল ইমিগ্রেশন চেকপোস্ট দিয়ে তিনি বাংলাদেশ থেকে ভারতে চিকিৎসার জন্য গিয়েছিলেন।

এ নিয়ে গত এক সপ্তাহে ভারত থেকে করোনার নেগেটিভ সনদ নিয়ে হিলি ইমিগ্রেশন চেকপোস্ট দিয়ে দেশে ফেরাদের মধ্যে দু’জনের শরীরে করোনা পজেটিভ শনাক্ত হলো।

হাকিমপুর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা: শ্যামল কুমার দাস জানান, ‘শুক্রবার সন্ধ্যার আগে হিলি ইমিগ্রেশন চেকপোস্ট দিয়ে দু’জন পাসপোর্ট যাত্রী ভারত থেকে করোনার নেগেটিভ সনদ নিয়ে দেশে ফেরেন। এ সময় ইমিগ্রেশন চেকপোস্টে দায়িত্বরত মেডিক্যাল টিম কর্তৃক স্বাস্থ্য পরীক্ষা ও করোনা পরীক্ষার জন্য র‍্যাপিড টেস্ট করা হলে নয়ন কুমার নামের একজনের করোনা পজেটিভ শনাক্ত হয়। পরে তাকে হাকিমপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাতিষ্ঠানিক আইসোলেশনে রাখা হয়েছে।’

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন