বুধবার, ১৮ মে ২০২২, ০৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৬ শাওয়াল ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

ভেন্যু বদলে লাস ভেগাসে গ্র্যামি অ্যাওয়ার্ডস

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২২ জানুয়ারি, ২০২২, ৪:৪১ পিএম

করোনা সংক্রমণ বৃদ্ধির প্রভাব আবারো বিশ্ব সাংস্কৃতিক অঙ্গনে পড়তে শুরু করেছে। এরইমধ্যে শুটিং, কনসার্টগুলো বাতিল করছে বিভিন্ন দেশ। এমনকি চলচ্চিত্র, সংগীতের জমকালো ও সম্মানজক আসরগুলোর আয়োজনের তারিখও পেছানো হচ্ছে। করোনার কারণে এবার পরিবর্তন করা হলো গ্র্যামি অ্যাওয়ার্ডস আসররের ভেন্যু। জানা গেছে, প্রথমবারের মতো গ্র্যামি আসর লস অ্যাঞ্জেলেসের বদলে অনুষ্ঠিত হবে লাস ভেগাসে।

সম্প্রতি একটি বিবৃতিতে আয়োজকেরা এই তথ্য জানিয়েছে। সেখানে বলা হয়েছে, ‘এ রকম একটি বিশ্বমানের আয়োজন প্রথমবারের মতো লাস ভেগাসে করতে পেরে আমরা রোমাঞ্চিত।’

এর আগে আয়োজক কর্তৃপক্ষ জানিয়েছিল, ৩১ জানুয়ারি লস অ্যাঞ্জেলেসে এই আয়োজন করা বেশ কঠিন। তাই সংগীতের অন্যতম সম্মাজনক আসর গ্র্যামি অ্যাওয়ার্ডসের তারিখ পরিবর্তন করা হয়। চলতি মাসের ৩১ তারিখ আসরটি বসার কথা থাকলেও সেটি পিছিয়ে আগামী ৩ এপ্রিল আয়োজন করার কথা ঘোষণা করা হয়।

উল্লেখ্য, গ্র্যামির এবারের আসরে ১১টি মনোনয়ন পেয়ে সবার শীর্ষে আছেন জ্যাজ কি-বোর্ডিস্ট জন বেটিস। মনোনয়নের তালিকায় তার ইলেকট্রিক একক অ্যালবাম ‘উই আর’ এবং পিক্সার প্রযোজিত ছবি ‘সোল’-এর সংগীতও আছে। এছাড়া জাস্টিন বিবার, ডোজা ক্যাট ও হার ৮টি করে মনোনয়ন পেয়েছেন। বিলি আইলিশ ও অলিভিয়া রদ্রিগো পেয়েছেন ৭টি করে মনোনয়ন। এবার আসরে উপস্থাপনা করবেন হলিউডের বিখ্যাত কৌতুক অভিনেতা ট্রেভর নোহ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন