শনিবার, ২১ মে ২০২২, ০৭ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৯ শাওয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

মহেশপুরের ভারতীয় সীমান্তে র‌্যাংকস মটরস এর ম্যানেজারের লাশ উদ্ধার

মহেশপুর (ঝিনাইদহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০২২, ৬:৪২ পিএম | আপডেট : ৬:৫৪ পিএম, ২৫ জানুয়ারি, ২০২২

মহেশপুরের যাদবপুর ইউনিয়নের লেবুতলা সীমান্তের ওপারে ভারতের কাশিপুরে এক বাংলাদেশীর মরদেহ পাওয়া গেছে। উক্ত বাংলাদেশীর নাম প্রদিপ কংশ বণিক(৪৮)।

ভারতের বাগদা থেকে সাংবাদিক উত্তম সাহা জানান, পশ্চিবঙ্গের বাগদা থানার কাশিপুর গ্রামের সীমান্ত এলাকায় পাসপোর্টধারী এক বাংলাদেশীর মরদেহ উদ্ধার করা হয়েছে। পাসপোর্টধারী ব্যাক্তির নাম প্রদীপ কংশ বনিক, তার পাসপোর্ট নম্বর আর ৪৮৮৭৮০৮। তিনি আরো জানান মৃতদেহের পাশে ৪টি মোবাইল ফোন, র‌্যাংকস মটরস্ লিঃ এর একটি ভিজিটিং কার্ড পড়ে ছিল।

র‌্যাংকস মটরস্ লিঃ এ যোগাযোগ করলে লিটন নামে এক কর্মকর্তা জানান, প্রদীপ কংস বণিক তাদের হেড অফিসের ম্যানেজার।

অফিস থেকে খবর পেয়ে এবি ব্যাংকে কর্মরত সুবীর কংশ বনিক ফোনে জানান, মৃত প্রদীপ তার বড় ভাই। তিনি র‌্যাংকস মটরস্ লিঃ এর ম্যানেজার। তাদের গ্রামের বাড়ী বরিশাল জেলায়। তিনি গত ২৩ জানুয়ারী অফিসের কাজে যশোর যান। তার পাসপোর্টে বিজিন্যাস ভিসা লাগানো আছে। তিনি কি কারনে ভারতে গেছেন তা তিনি জানেন না।

বিজিবি’র পক্ষ থেকে জানানো হয়, মৃত প্রদীপের নিকট যে পাসপোর্ট ছিল তাহা ভারতীয়। ফলে তার লাশ ভারতীয় পুলিশ ও বিএসএফ নিজেদের নাগরিক দাবী করে নিয়ে গেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন