বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

জায়েদ খানকে বিয়ে করার পরামর্শ দিলেন ইলিয়াস কাঞ্চন

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০২২, ৮:১০ পিএম

দুই দিন আগে নিজেদের প্যানেল পরিচিতি অনুষ্ঠানে চিত্রনায়ক জায়েদ খান বলেছিলেন, ‘মা মারা যাওয়ার আগে বলেছিলেন বিয়েশাদী করা লাগবে না, সমিতি নিয়ে থাকো। কিন্তু আমি না শুনে শিল্পী সমিতি ও সংগঠন নিয়ে ছিলাম।’ আজ মঙ্গলবার দুপুরে প্রতিপক্ষ প্যানেলের পরিচিতি অনুষ্ঠানে জায়েদের সেই কথার প্রেক্ষিতে মুখ খুললেন এবারের সভাপতি পদপ্রার্থী নায়ক ইলিয়াস কাঞ্চন।

তিনি জায়েদের উদ্দেশে বলেন, ছোটভাই, তোমাকে অনুরোধ করছি, শিল্পী সমিতি তো আছেই; তারপরেও তুমি বিয়ে করো। তোমার সন্তান হোক। আমরা চাচা হই। তোমার বোধোদয় হোক। তুমি খালাম্মার কথা শোনো নাই, অন্তত আমাদের কথাটি শোনো। তোমার মঙ্গল হোক। ইলিয়াস কাঞ্চন বলেন, এবারও আমাকে নির্বাচন কমিশনারের দায়িত্ব নিতে বলা হয়েছিল। চিঠি দিতে চেয়েছিল। আমি বলেছিলাম, সবসময় এসবই করবো নাকি? কই আমাকে তো কখনও সভাপতি হতে বলা হলো না!

তিনি বলেন, শুরুতে নির্বাচন করার ছিল না। নিপুণ, রিয়াজ ও ফেরদৌসসহ অন্যরা আমাকে এমনভাবে ধরেছে যে, আমি না করতে পারিনি। তারা ভালো বলে তাদের সঙ্গে আছি। মিশা-জায়েদ প্যানেল থেকে ছড়ানো হয়েছে ইলিয়াস কাঞ্চন সবসময় শিল্পীদের পাশে ছিলেন না। পরিচিতি অনুষ্ঠানে ইলিয়াস কাঞ্চন এ কথার প্রেক্ষিতে বলেন, আমি সবসময় শিল্পীদের সঙ্গে ছিলাম। আগের নির্বাচনে আমাকে নির্বাচন কমিশনার হতে বলা হয়েছিল, আমি ছিলাম। শিল্পী সমিতির উপদেষ্টা কমিটিতে থাকতে বলা হয়েছিল, আমি ছিলাম।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন