শুক্রবার, ২০ মে ২০২২, ০৬ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ শাওয়াল ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

খুলনা বিভাগে করোনায় ২৪ ঘন্টায় একজনের মৃত্যু, শনাক্ত ৮৮০

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২৬ জানুয়ারি, ২০২২, ৩:৪৯ পিএম

খুলনা বিভাগে প্রতিদিনই বাড়ছে করোনা সংক্রমণ। গত ২৪ ঘণ্টায় বিভাগের করোনা শনাক্ত হয়েছে ৮৮০ জনের। একই সময়ে কুষ্টিয়ায় করোনায় একজনের মৃত্যু হয়েছে। এর আগে মঙ্গলবার ৭১৪ জনের করোনা শনাক্ত হয়েছিল।

আজ বুধবার (২৬ জানুয়ারি) দুপুরে খুলনা বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. মো. মনজুরুল মুরশিদ জানান, গত ২৪ ঘণ্টায় খুলনা বিভাগে করোনা শনাক্তের সংখ্যা ৮৮০। এর মধ্যে শীর্ষে রয়েছে যশোর। এই জেলায় সর্বোচ্চ ২২৯ জনের শনাক্ত হয়েছে। আর খুলনায় ১৮৯ জন, কুষ্টিয়ায় ১২০ জনের করোনা শনাক্ত হয়। এ ছাড়া ঝিনাইদহে ৮৬ জন, চুয়াডাঙ্গায় ৭৮ জন, সাতক্ষীরায় ৭১ জন, বাগেরহাটে ৩৫ জন, মাগুরায় ৩৩ জন, নড়াইল ২২ জন ও মেহেরপুরে ১৭ জনের করোনা শনাক্ত হয়েছে।

তিনি আরো জানান, খুলনা বিভাগে করোনা-সংক্রমণের শুরু থেকে আজ সকাল পর্যন্ত বিভাগের ১০ জেলায় মোট ১ লাখ ১৮ হাজার ৩৪১ জনের করোনা শনাক্ত হয়েছে। এখন পর্যন্ত করোনা থেকে সুস্থ হয়েছেন ১ লাখ ৯ হাজার ৪৭৩ জন। আর মোট মারা গেছেন ৩ হাজার ২০৩ জন। শনাক্তসংখ্যা বিবেচনায় জেলাগুলোর মধ্যে শীর্ষে আছে খুলনা। এখানে ২৯ হাজার ২৫৬ জনের করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের সংখ্যায় সবচেয়ে কম মাগুরায় ৪ হাজার ৩১৪ জন। এ ছাড়া করোনায় সর্বোচ্চ মৃত্যু হয়েছে খুলনায়। এই জেলায় মারা গেছে ৮১০ জন। আর মৃতের সংখ্যায় সবচেয়ে কম সাতক্ষীরায় ৮৮ জন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন