বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯, ২৯ যিলক্বদ ১৪৪৩ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

মাত্র ৯ বছর বয়সেই বিশ্বের অন্যতম সেরা ধনকুবের!

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৩০ জানুয়ারি, ২০২২, ১:০৭ পিএম

নাম মহম্মদ আওয়াল মুস্তাফা ওরফে মোমফা জুনিয়র। বয়স মাত্র ৯ বছর। তাতে কী? নাইজেরিয়ার এই ছোট্ট বালকই বিপুল সম্পত্তির মালিক। আর একেই বিশ্বের কনিষ্ঠতম ধনকুবের হিসেবে দাবি করা হচ্ছে। কেন? সম্পত্তির পরিমাণ জানলেই বুঝতে পারবেন।

বাংলাদেশী মুদ্রায় কোটি কোটি টাকার মালিক এই বালক। বিলাসবহুল তার জীবনযাপন। মাত্র ছ’বছর বয়সেই নিজস্ব প্রাসাদের মালিক হয়ে যায় মোমফা জুনিয়ার। বাবা ইসলামিয়া মোস্তাফার কাছ থেকে উপহার হিসেবে পেয়েছিল। এখানেই শেষ নয়, বিশ্বের নামকরা কোম্পানির সবচেয়ে দামি গাড়িগুলি রয়েছে ৯ বছরের এই বালকের কাছে। তা সে লাল রঙের সুন্দর ল্যাম্বরগিনি হোক বা দুধসাদা রঙের বেন্টলি।

একটি নিজস্ব জেটও রয়েছে মোমফা জুনিয়ারের। তাতে করেই নানা জায়গায় যাতায়াত করে সে। অর্ডার দিলে চলে আসে পছন্দের খাবার। সামনে রাখা থাকে অত্যাধুনিক মোবাইল, ট্যাব। নিজের পছন্দের ভিডিও দেখতে দেখতে খাবার খায় মোমফা জুনিয়ার। গুচ্চির মতো ডিজাইনার পোশাক ছাড়া পরে না সে।

নাইজেরিয়ায় বেশ জনপ্রিয় মোমফা জুনিয়রের বাবা ইসলামিয়া মুস্তাফা। সোশ্যাল মিডিয়াতেও সক্রিয় তিনি। ছেলের জন্য আলাদা ইনস্টাগ্রাম পেজ খুলেছেন। সেখানেই মোমফা জুনিয়রের বিলাসবহুল জীবনের নানা মুহূর্ত আপলোড করা হয়। হাতে গোনা কয়েকটি ছবি আপলোড করা হয়েছে। মোমফা জুনিয়রের ইনস্টাগ্রাম পেজে। এর মধ্যেই তিরিশ হাজারের বেশি ফলোয়ার রয়েছে তার।

উল্লেখ্য, মোমফার পরিবার নিয়ে নানা কথা শোনা যায়। কিছুদিন আগে অভিযোগ উঠেছিল বেআইনিভাবে কোটি কোটি টাকা মূল্যের সম্পত্তির মালিক হয়েছেন মোমফার বাবা। সেই কালো টাকা সাদা করার জন্যই ছেলের নামে এই বিপুল সম্পত্তি রাখেন। অবশ্য মুস্তাফার বিরুদ্ধে কোনও অভিযোগই এখনও পর্যন্ত প্রমাণ করা যায়নি। সূত্র: দ্য সান।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps