বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

ভোট গণনার আগেই শিল্পী সমিতি নির্বাচনের ভুয়া ফল ভাইরাল

সোশ্যাল মিডিয়া ডেস্ক | প্রকাশের সময় : ৩১ জানুয়ারি, ২০২২, ১১:৪৮ এএম

চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ভোট গ্রহণ শেষ না হতেই কয়েক ঘণ্টা আগে ভুয়া ফল ভাইরাল হলো সামাজিক যোগাযোগ মাধ্যমে। অসংখ্য আইডি ও পেজ থেকে ছড়িয়ে পড়া ভুয়া ফলে দেখা গেছে, ইলিয়াস কাঞ্চন-নিপুণ প্যানেল বিজয়ী হয়েছে।

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২২-২৩ মেয়াদের নির্বাচনের ভোট গ্রহণ শেষ হয়েছে শুক্রবার সন্ধ্যায়। কিন্তু দুপুর থেকেই ভুয়া ফল ভাসতে থাকে ফেসবুকে। অনেকেই ইলিয়াস কাঞ্চন-নিপুণ প্যানেলকে অভিনন্দন জানিয়ে পোস্ট দেন। কিছু কিছু পোস্টে ভোটের সংখ্যাও উল্লেখ করা হয়।

বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশনের (বিএফডিসি) শুক্রবার সকাল ৯টা থেকে বিকাল ৬টা ১০ মিনিট পর্যন্ত ভোট দিয়েছেন চলচ্চিত্র শিল্পীরা। শিল্পী সমিতির নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার পীরজাদা শহিদুল হারুন সাংবাদিকদের বলেন, মোট ৪২৮ ভোটারের মধ্যে ৩৬৫টি ভোট পড়েছে।

এদিকে নির্বাচন কমিশন সূত্রে জানা গেছে, মিশা-জায়েদ প্যানেল থেকে সহ-সভাপতি হিসেবে লড়াই করছেন মনোয়ার হোসেন ডিপজল, সাধারণ সম্পাদক জায়েদ খান, সহ-সাধারণ সম্পাদক সুব্রত, সাংগঠনিক সম্পাদক আলেকজান্ডার বো, আন্তর্জাতিক সম্পাদক জয় চৌধুরী, দফতর ও প্রচার সম্পাদক জেকে আলমগীর, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক জাকির হোসেন ও কোষাধ্যক্ষ পদে প্রার্থী হয়েছেন ফারহান।

অন্যদিকে কাঞ্চন-নিপুণ প্যানেল থেকে প্রার্থিতায় আছেন—সভাপতি ইলিয়াস কাঞ্চন, সহ-সভাপতি রিয়াজ, সহ-সভাপতি ডি.এ তায়েব, সাধারণ সম্পাদক নিপুণ, সহ-সাধারণ সম্পাদক সাইমন সাদিক, সাংগঠনিক সম্পাদক শাহানূর, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নিরব হোসাইন, দফতর ও প্রচার সম্পাদক আরমান, সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক ইমন এবং কোষাধ্যক্ষ পদে আজাদ খান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন