বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

‘বিগ বস-১৫’ জিতলেন তেজস্বী প্রকাশ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৩১ জানুয়ারি, ২০২২, ৫:৩৮ পিএম

বলিউড সুপারস্টার সালমান খান সঞ্চালিত জনপ্রিয় ও বিতর্কিত টিভি রিয়েলিটি শো বিগ বসের ১৫তম মৌসুমের ট্রফি জিতলেন ভারতের ছোট পর্দার তারকা অভিনেত্রী তেজস্বী প্রকাশ। ইন্ডিয়া টিভির অনলাইন সংস্করণের খবর, পুরস্কারস্বরূপ ৪০ লাখ রুপি ও বিগ বসের ট্রফি তেজস্বীর হাতে তুলে দেন শো-টির সঞ্চালক সালমান খান।

বিগ বসের এই মৌসুমের বিজয়ী কে হবেন, তা নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে তুমুল আলোচনা চলে। মৌসুমজুড়েই আলোচনায় ছিলেন তেজস্বী। অনেকের সঙ্গেই ঝামেলায় জড়িয়েছেন, আলোচনায় এসেছে তার মন্তব্য ও কার্যকলাপ। সোশ্যাল মিডিয়ায় প্রশংসিত হয়েছে তেজস্বীর ব্যক্তিত্ব। তবে দর্শকদের বিচারে ‘বিগ বস’-এর লড়াইয়ে সবচেয়ে এগিয়ে ছিলেন প্রতীক ও করণ। এর পরে ছিলেন শমিতা ও তেজস্বী।

শনিবার ও রোববার দুদিন ধরে চলে বিগ বস সিজন ফিফটিনের ফাইনাল। শনিবারই এই শো থেকে বাদ পড়েছেন অভিনেতা রেশমি দেশাই। এরপর রোববার বিগবসের অফার করা ১০ লক্ষ টাকার বিনিময়ে এই শো থেকে সরে দাঁড়ান কোরিওগ্রাফার নিশান্ত ভাট। খেতাব জেতার দৌড়ে এগিয়ে যান শমিতা শেট্টি, প্রতীক সেহেজপাল, করণ কুন্দ্রা ও তেজস্বী প্রকাশ।

এবারের মৌসুমে প্রথম রানারআপ হয়েছেন বিগ বস ওটিটি খ্যাত প্রতীক সেহাজপাল ও দ্বিতীয় রানারআপ হয়েছেন করণ কুন্দ্র। এ পুরস্কার জিতে নেওয়ার পাশাপাশি একতা কপূরের ধারাবাহিক ‘নাগিন ৬’ -এ অভিনয় করার সুযোগও জিতেছেন তেজস্বী। যেখানে তাঁকে নাগিন চরিত্রে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে।

গ্র্যান্ড ফিনালেতে বিশেষ অতিথি হিসেবে হাজির হয়েছিলেন বিগ বসের পাঁচ প্রাক্তন বিজয়ী। এই অনুষ্ঠানে আবেগঘন মুহূর্ত তৈরি হয়েছে, যখন শেহনাজ গিল মঞ্চে উঠে প্রয়াত প্রেমিক সিদ্ধার্থ শুক্লার স্মৃতিচারণ করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন