শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নাজিরপুরে এক সপ্তাহে করোনায় আক্রান্তের সংখ্যা-৬১

নাজিরপুর (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ ফেব্রুয়ারি, ২০২২, ২:০৪ পিএম

পিরোজপুরের নাজিরপুরে করোনা ভাইরাস সংক্রমণে আবারো গত এক সপ্তাহে রোগী শনাক্ত হয়েছে ৬১ জন। নাজিরপুরে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা ক্রমবর্ধমান হারে বাড়ছে। গত এক সপ্তাহে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৬১ জনের পজেটিভ শনাক্ত হয়েছে।
২ ফেব্রুয়ারী বুধবার সকাল থেকে ১২ টা পর্যন্ত ১২ জনের রেপিট এন্ট্রিজেন্ট টেষ্টের নমুনা প্রদান করলে তাদের মধ্যে ৬ জনের শরীরে পজেটিভ শনাক্ত হয়। সব মিলে নাজিরপুরে এ পর্যন্ত করোনা পজেটিভের সংখ্যা দাঁড়ালো ৪৯০ জনে।

এদিকে নাজিরপুরে করোনায় আক্রান্তের সংখ্যা বাড়লেও উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও হাট-বাজারে জনগণের মাঝে সচেতনতা দেখা যায়নি। এতে করে আগামীতে সংক্রমন বিপদজনক আকার ধারণ করতে পারে বলে মন্তব্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের।

নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পঃ পঃ কর্মকর্তা ডা: মোঃ মশিউর রহমান জানান, গত এক সপ্তাহে আমাদের উপজেলায় উদ্বেগজনক হারে করোনা রোগীর সংখ্যা বেড়েই চলেছে তাই জনসচেতনতা বৃদ্ধির জন্য সবাইকে মাক্স পরিধান করাসহ স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য আহ্বান জানাচ্ছি এবং কারো যদি শর্দি জ্বর, বা কাশি শ্বাসকস্ট দেখা দেয় দ্রুত পরীক্ষার জন্য আহব্বান জানাচ্ছি। এ পর্যন্ত উপজেলায় ৪৯০ জনের শরীরে করোনা পজেটিভ শনাক্ত হলেও অধিকাংশ সুস্থ্য হয়েছে। নতুন করে আবারও শনাক্তের হার বাড়তে শুরু করেছে। বর্তমানে হাসপাতালের ৩ জন আইসোলেশনে আছে। আমাদের স্টাফও দুইজন করোনায় আক্রান্ত হয়েছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন