বুধবার, ১০ আগস্ট ২০২২, ২৬ শ্রাবণ ১৪২৯, ১১ মুহাররম ১৪৪৪

জাতীয় সংবাদ

রাজধানীতে পৃথক ঘটনায় প্রাণ গেল দুইজনের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০১ এএম

রাজধানীতে পৃথক ঘটনায় প্রাণ হারিয়েছেন দুইজন। তাদের মধ্যে মিরপুরের শেওড়াপাড়ায় যাত্রীবাহী বাসের ধাক্কায় কানিজ ফাতেমা (৫০) নামে এক রিকশা আরোহী মারা গেছেন। নিহত নারী কারিগরি শিক্ষা বোর্ডে কর্মরত ছিলেন বলে জানিয়েছে পুলিশ। গত মঙ্গলবার রাত পৌনে ৯টার দিকে রোকেয়া সরণিতে গ্রিন ইউনিভার্সিটির সামনে এ দুর্ঘটনা ঘটে।

কাফরুল থানার ওসি হাফিজুর রহমান জানান, গ্রিন ইউনিভার্সিটির সামনে মিরপুর সুপার লিংক নামে একটি যাত্রীবাহী বাস ধাক্কা দিলে ওই নারী রিকশা থেকে ছিটকে পড়ে মাথায় আঘাত পান। পরে তাকে উদ্ধার করে শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এদিকে, রাজধানীর মিরপুর পর্বত সেনপাড়া এলাকার একটি বাসা থেকে জামাল উদ্দিন (৬০) নামে এক নিরাপত্তাকর্মীর লাশ উদ্ধার করা হয়েছে। মিরপুর থানার এসআই মোস্তাফিজুর রহমান বলেন, গত মঙ্গলবার দিনগত রাতে ৯৯৯ এ ফোন পেয়ে সেখানে গিয়ে সেনপাড়া ৫৬ নম্বর বাড়ির নীচ তলার গ্যারেজের ভেতর থেকে তার লাশ উদ্ধার করা হয়। লাশের বিশেষ অঙ্গ কাটা ছিল এবং গলায় ধারালো অস্ত্রের আঘাত ছিল। তিনি আরও বলেন, জামাল উদ্দিন ওই বাড়ির নিরাপত্তাকর্মী হিসেবে চাকরি করতেন। তার বাড়ি ফেনী জেলায়। তার স্ত্রী ও চার সন্তান দেশেই থাকেন।

এসআই মোস্তাফিজুর রহমান বলেন, আহত অবস্থায় প্রথমে বাড়ির লোকজন তাকে উদ্ধার করে মিরপুর আল হেলাল হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। পরে জামালের লাশ তারা বর্তমান ঠিকানায় নিয়ে আসে। এরপর পুলিশ সেই বাসা থেকে লাশ উদ্ধার করে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন