শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

রাজধানীতে পৃথক ঘটনায় প্রাণ গেল দুইজনের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ এপ্রিল, ২০২২, ১২:০০ এএম

রাজধানীতে পৃথক ঘটনায় প্রাণ হারিয়েছেন দুইজন। তাদের মধ্যে হাতিরঝিলের মহানগর ব্রিজ থেকে পড়ে বজলু মিরাজ চৌধুরী রাজ নামে এক যুবকের মৃত্যু হয়েছে। নিহতের মা নাদিরা বেগমের দাবি তাকে ব্রিজ থেকে ফেলে হত্যা করা হয়েছে। গত শুক্রবার রাত সাড়ে ১২টার দিকে এ ঘটনা ঘটে। রাজ সিলেটের কমলগঞ্জের মৃত বি জামান চৌধুরীর ছেলে।
হাতিরঝিল থানার এসআই মো. কারিবেল হাসান বলেন, আমরা খবর পেয়ে ঢামেক হাসপাতাল মর্গে গিয়ে নিহত রাজের ময়নাতদন্ত সম্পন্ন করি। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। তিনি বলেন, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের প্রেমিকা বর্ষা ও বন্ধু আকাশকে আটক করা হয়েছে।
নিহতের মা নাদিরা বেগম বলেন, আমার ছেলের সঙ্গে মির্জা আক্তার বর্ষা নামের এক মেয়ের সঙ্গে সম্পর্ক ছিল। ওই মেয়েটি মাদকাসক্ত ছিল। আমার ছেলেকে আকাশ ও বর্ষা ডেকে নিয়ে ব্রিজ থেকে ফেলে দিয়ে হত্যা করেছে। তিনি আরও বলেন, আমার ছেলে পড়াশোনা গ্যাপ হওয়ায় কারণে উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করতো। সামনে তার পরীক্ষা ছিল।
এদিকে, খিলক্ষেতের তিনশ ফিট এলাকায় এক নারীকে (৩৮) শ্বাসরোধে হত্যার পর মাটিতে পুঁতে রাখার ঘটনা ঘটেছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই নারীর লাশ উদ্ধার করেছে। গতকাল সকালে তার লাশ উদ্ধার করা হয়। তবে সন্ধ্যা পর্যন্ত নিহতের নাম-পরিচয় শনাক্ত করতে পারেনি পুলিশ। খিলক্ষেত থানার ওসি মুন্সী সাব্বির আহমেদ বলেন, ওই নারীকে কে বা কারা শ্বাসরোধে হত্যার পর লাশ মাটিতে পুঁতে রেখে যায়। সকাল ১০টার দিকে স্থানীয়রা থানায় খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানা নিয়ে আসে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন