মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

প্রেমিকার অন্যত্র বি‌য়ে হওয়ায় ঢাবি শিক্ষার্থীর আত্মহনন

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৭ ফেব্রুয়ারি, ২০২২, ৯:২৪ পিএম

টাঙ্গাইলের মধুপু‌রে প্রেমিকার অন্যত্র বি‌য়ে হ‌য়ে যাওয়ায় প্রিতম কুমার সিংহ আকাশ (২১) নামে ঢাকা বিশ্ব‌বিদ্যাল‌য়ের (ঢাবি) এক শিক্ষার্থী আত্মহত‌্যা ক‌রে‌ছেন। রবিবার (০৬ ফেব্রুয়া‌রি) দিবাগত রাত ১টার দিকে তিনি বিষপান করেন। পরে ময়মন‌সিংহ মে‌ডি‌কেল ক‌লে‌জ হাসপাতা‌লে নেওয়ার প‌থে তার মৃত্যু।প্রিতম কুমার সিংহ আকাশ মধুপুর পৌরসভায় সাথী সি‌নেমা হল রো‌ডের পা‌র্শ্বের উত্তম কুমার সিং‌হের ছে‌লে। তিনি ঢাবির চারুকলা বিভা‌গের স্নাতক (সম্মা‌ন) শেষ ব‌র্ষের শিক্ষার্থী ছিলেন।

স্থানীয় সূত্রে জানা গে‌ছে, টাঙ্গাইলের কুমু‌দিনী সরকারি ম‌হিলা ক‌লে‌জের এক শিক্ষার্থীর সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল প্রিতমের। সম্প্রতি মেয়েটির অ‌ন‌্যত্র বি‌য়ে হ‌য়ে যায়। প্রেমিকা‌কে হারানোর বেদনা ও ক্ষোভে রোববার রাতে নিজ বাড়িতে ইঁদু‌র মারার বিষপান করে আত্মহত‌্যার চেষ্টা ক‌রেন প্রিতম। এতে তিনি অসুস্থ‌ হ‌য়ে পড়‌লে প্রথ‌মে তাকে মধুপুর উপ‌জেলা স্বাস্থ‌্য কম‌প্লে‌ক্স ভ‌র্তি ক‌রে। প‌রে তার শা‌রীরিক অবস্থার অবন‌তি হ‌লে উন্নত চি‌কিৎসার জন‌্য ময়মন‌সিংহ মে‌ডি‌কেল কলেজ হাসপাতা‌লে নেওয়ার প‌থে তার মৃত‌্যু হয়। প‌রে সোমবার (০৭ ফেব্রুয়ারি) বি‌কে‌লে টাঙ্গাইলের কেন্দ্রীয় মহাশ্মশান ঘা‌টে তার শেষকৃত্য সম্পন্ন হয়।মধুপুর পৌরসভার ৫ নম্বর ওয়া‌র্ডের কাউন্সিলর বাবলু আকন্দ বলেন, জানতে পে‌রে‌ছি প্রেমঘ‌টিত কার‌ণে প্রিতম আত্মহত‌্যা ক‌রে‌ছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
Aftab Ahmed ৭ ফেব্রুয়ারি, ২০২২, ১১:০৩ পিএম says : 0
ভালোই করছো. ????????
Total Reply(0)
Nilay Roy ৮ ফেব্রুয়ারি, ২০২২, ২:২৮ এএম says : 0
(ফেসবুক থেকে)আমাকে যারা চিনেন তারা তো চিনেনই আর যারা চিনেন না তাদেরকে বলছি আমি Pritom Kumar Singha এর পিসতুতো দিদি হই সম্পর্কে। সম্পর্ক একটু দূরের হলেও আমাদের ভালবাসা বা আন্তরিকতার কোন কমতি ছিল না। প্রীতম ডিপ্রেশনে ছিল কোন প্রেমের জন্য আত্মহত্যা করে নাই। প্রীতমের বাবা এখনও হাসপাতালে। পুত্র শোকে কাতর। আমি বাড়ী পৌঁছেছি সন্ধ্যা সাড়ে ৭ টায় আর আমাদের প্রীতম পৌনে ৭ টায় ছাই হয়ে গেছে। এই সময়ে এমন কোন সংবাদ প্রচার করবেন না যা আমাদের জন্য আরও কষ্টের কারণ হয়। আরেকটু বলতে চাই প্রেমিকার কোনদিনও প্রেমিকের লাশের উপর অধিকার থাকে না। আমাদের উচিত ছিল মেয়েটার প্রতি সংবেদনশীল হওয়ার। আমরা তা না করে ছোট্ট একটি মেয়েকে সকাল থেকে দোষারোপ করে চলেছি অনবরত।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন