রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

বলিউডে অভিষেক হতে চলেছে শাহরুখ-কন্যা সুহানার!

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৯ ফেব্রুয়ারি, ২০২২, ৫:০৮ পিএম

ইনস্টাগ্রাম এবং ফেসবুকে বেশ সক্রিয় থাকেন বলিউড বাদশা শাহরুখ খানের কন্যা সুহানা খান। নিজের ব্যক্তিগত মুহূর্ত শেয়ার করে তরুণ প্রজন্মের কাছে ইতিমধ্যেই সুহানা বেশ পরিচিত মুখ। বহুদিন ধরেই গুঞ্জন, বলিউডে আসতে চলেছেন তিনি। এবার বোধহয় সেই গুঞ্জন সত্যি হতে চলেছে। ‘আর্চী কমিকস’ অবলম্বনে একটি সিনেমা বানাতে চলেছেন বলিউডের সফল নারী প্রযোজক জোয়া আখতার। সেখানেই নাকি অভিষেক হবে শাহরুখ-কন্যার।

সম্প্রতি জোয়া তার ইনস্টাগ্রামে ওই সিনেমার একটি কার্টুন পোস্টার শেয়ার করেছেন। এটি নির্মিত হবে নেটফ্লিক্সে মুক্তি দেওয়ার জন্য। ভারতীয় সংবাদমাধ্যম বলছে, এই সিনেমায় সুহানা খান ছাড়াও প্রয়াত সুপারস্টার অভিনেত্রী শ্রীদেবীর ছোট মেয়ে খুশি কাপুর এবং অমিতাভ বচ্চনের নাতনি অগস্ত্য নন্দারও অভিষেক হতে পারে।

উল্লেখ্য, গত নভেম্বরে নেটমাধ্যমে ‘আর্চী কমিকস’ অবলম্বনে সিনেমা নির্মাণের ঘোষণা দেন ভারতের বিখ্যাত গীতিকার জাভেদ আখতারের মেয়ে জোয়া আখতার। এই সিনেমার সহকারী প্রযোজনায় থাকছে জোয়ার ‘টাইগার বেবি ফিল্মস’ এবং ‘গ্রাফিক ইন্ডিয়া’।

প্রসঙ্গত, বলিউডে এখনও অভিষেক না হলেও ২০১৮ সালে এক পত্রিকার প্রচ্ছদের মাধ্যমে ফ্যাশন দুনিয়ায় প্রবেশ ঘটে শাহরুখ-কন্যার। এর পরের বছরের নভেম্বরে তিনি অভিনয় করেন একটি স্বল্পদৈর্ঘ্যের চলচ্চিত্রে। পাশাপাশি অভিনয় করেছেন বেশ কিছু নাটকে। এবার জোয়া আখতারের সিনেমার মাধ্যমে তার বলিউড যাত্রা শুরুর অপেক্ষা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন