রোববার, ০৩ জুলাই ২০২২, ১৯ আষাঢ় ১৪২৯, ০৩ যিলহজ ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

মিথ্যা গুজব ছড়ানো হচ্ছে-নিপুণ

বিনোদন রিপোর্ট: | প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০৯ এএম

গত শুক্রবার শিল্পী সমিতির অফিসে গিয়ে নিপুণ আদালতের নির্দেশণা উপেক্ষা করে সাধারণ সম্পাদকের চেয়ারে বসেছেন, নিজের নেমপ্লেট বানিয়েছেন এবং সেখানে কেক কেটে চিত্রনায়িকা শাহনূরের জন্মদিন পালন করেছেন বলে অভিযোগ উঠে। তবে এ অভিযোগ অস্বীকার করে নিপুণ বলেন, এগুলো মিথ্যা গুজব ছড়ানো হচ্ছে। আমার নেমপ্লেট যেদিন আমি শপথ নেই সেদিনই তৈরি করা হয়েছিল। আর আমি কোনো দায়িত্ব পালন করিনি। সমিতির একজন সদস্য হিসেবে সারাদিন ছিলাম। বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়েছি। কমিটির কেউ হিসেবে নয়। এছাড়া সমিতির একজন সদস্য হিসেবে আজ সাংগঠনিক স¤পাদক শাহনূরের জন্মদিন উদযাপন করেছি। সব না জেনে যারা ভুল তথ্য ছড়াচ্ছেন, তারা একটা এজেন্ডা বাস্তবায়ন করছেন বলে আমি মনে করি।নিপুণ আরও বলেন, আমি আইনের প্রতি শ্রদ্ধাশীল। আগামী ১৩ ফেব্রুয়ারি আদালত যে রায় দেবে তার দিকেই তাকিয়ে আছি। আদালত অবমাননা করে ক্ষমতায় বসার কোনো কারণ নেই।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (6)
Kamrul Hasan Dilwale ১২ ফেব্রুয়ারি, ২০২২, ৭:১৩ এএম says : 0
হাইকোর্টের রায় এখনও শেষ হয়নি.. আসেনি সঠিক বিচার তাই নিপুন অন্যায় করেছে.. অবশ্যই এটা আইন ও আদালত অবমাননা
Total Reply(0)
Sumon Mizi ১২ ফেব্রুয়ারি, ২০২২, ৭:১৩ এএম says : 0
নিপুণ কে সাধারণ সম্পাদক থাকবে ইনশাআল্লাহ আমরা সবাই চাই নিপুণ আসুক।
Total Reply(0)
Tarikul Islam Fahad ১২ ফেব্রুয়ারি, ২০২২, ৭:১৪ এএম says : 0
জায়েদ খান ভোটে নির্বাচিত হয়েছে। সে শিল্পীদর জন্য ভালো কাজ করছে বিধায় তাঁকে মেজর অংশ ভোট দিয়েছে। রাতে ফলাফল মেনে নিয়ে রিয়াজ সাইন করেছে, সকালে নিপুন আপিল করে ভোট গননা করলো সেখানে ও একটি ভোট বাড়াতে পারলোনা সেটাও মেনে নিয়ে নিপুন সাইন করলো। তারপর অভিযোগ তুললো মুনমুনকে টাকা দিছে,পীরজাদা তাঁকে কিস করতে চাইছে, জায়েদ খানের মেসেজ চ্যাটিং নিয়ে দুনিয়ার কাহিনী। আবার এদিকে অবৈধভাবে সোহান নিপুনকে নির্বাচিত ঘোষণা করলো। পরে জায়েদ খান হাইকোট গিয়ে আবারো রায় আনতে হলো! আরে ভাই হিংসামির একটা সীমা থাকা দরকার। একটা মানুষ সুস্থ ও সুন্দর ভোটে নির্বাচিত হয়েছে এটা মানতে সমস্যা কী? এখন আপনাদের মনের কথা যা বুঝতেছি জায়েদ খান জয়লাভ করুক, বা না করুক তাঁকে এ পদ থেকে সরে যেতে হবে। তাঁকে সরানো পর্যন্ত আপনাদের ঘুম হচ্ছেনা।
Total Reply(0)
Alauddin Bokhari ১২ ফেব্রুয়ারি, ২০২২, ৭:১৫ এএম says : 0
নিপুন মনে হয় নিজের পায়ে নিজেই কুরাল মারলো
Total Reply(0)
Sohel Rana ১২ ফেব্রুয়ারি, ২০২২, ৭:১৫ এএম says : 0
আমার কাছে জায়েদ খান নির্বাচিত হওয়ায় কোন খুশির ব্যাপার ছিল না। কিন্ত সম্মানিত ভোটারদের মেন্ডেটকে অসম্মানিত করে বিজয়ী জায়েদ কে সরিয়ে পরাজিত নিপুনকে সা: সম্পাদক করায় আমি ক্ষুব্ধ। এটা অন্যায়। আশাকরি আইনের মাধ্যমে জায়েদ খান তার পদ ফিরে পাবে।
Total Reply(0)
Shirajul Islam ১২ ফেব্রুয়ারি, ২০২২, ৮:৩৬ এএম says : 0
আমি বুঝতে পারছি না জাহিদ ভাই ভোটো পাশ করলো তবুও জোর করে কেন তাকে এমন হয়রানি করা হচ্ছে আমার বুঝতে কস্টো হয়। এই পদে আছে টা কি আমার মনে হয় এই চেয়ার এ অনেক টাকা ইনকাম হয় বলে নিপুণ এগুলো করসে। আমিও জাহিদ কে দেখতে পারি না, কিনতু এটাতো ঠিক সে ভোটে জিতেছে তাহলে তাকে কেন এমন ভাবে হয়রানি করা হচ্ছে।
Total Reply(0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps