শুক্রবার, ০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

আইপিএল নিলামে কেকেআরের প্রতিনিধি আরিয়ান-সুহানা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১২ ফেব্রুয়ারি, ২০২২, ৬:৩৬ পিএম

মাদক বিতর্ককে দূরে ঠেলে ফের টাইমলাইনে বলিউড বাদশাহ শাহরুখ খানের ছেলে আরিয়ান খান। জেল থেকে মুক্তি পাওয়ার ৩ মাস পর প্রথমবারের মতো এলেন জনসমক্ষে। আজ শনিবার (১২ ফেব্রুয়ারি) ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ বা আইপিএলের ১৫তম আসরের নিলামে কলকাতা নাইট রাইডার্সের মালিক শাহরুখ খানের প্রতিনিধিত্ব করছেন আরিয়ান খান। সঙ্গে রয়েছেন বোন সুহানা খান।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের খবরে বলা হয়েছে, শনিবার (১২ ফেব্রুয়ারি) ভারতের বেঙ্গালুরুতে শুরু হয়েছে আইপিলের ক্রিকেটারদের নিয়ে দুই দিনব্যাপী নিলাম অনুষ্ঠান। বিশ্বজুড়ে ক্রিকেটপ্রেমীদের চোখ এখন সেখানেই। প্রিয় তারকাকে কোন দল কত দামে কিনে নেয় সেটিই আলোচনার বিষয়। আর এই নিলামে কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) প্রতিনিধিত্ব করছেন শাহরুখ খানের দুই সন্তান আরিয়ান খান ও সুহানা খান। বাবা শাহরুখ খানের দল গড়তে অগ্রণী ভূমিকা পালন করছেন আরিয়ান। কেকেআরের অন্যতম মালিক অভিনেত্রী জুহি চাওলা ও তার মেয়ে জাহ্নবীও অংশ নিয়েছেন এই নিলামে।

এদিকে গতকাল ১১ ফেব্রুয়ারি প্রাক-নিলাম অনুষ্ঠানেও শাহরুখের সন্তান আরিয়ান খান এবং সুহানা খানকে তার প্রতিনিধিত্ব করতে দেখা গেছে। অনুষ্ঠানের তাদের সেই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

শাহরুখের শুভাকাঙ্ক্ষীরা বলছেন, মাদক বিতর্ককে দূরে ঠেলে ফের লাইমলাইটে আরিয়ান। আর এর জন্য আইপিএলের চেয়ে বড় মঞ্চ আর কী হতে পারে।

এরআগে ২০২১ সালেও আরিয়ান আর জাহ্নবী কেকেআরের হয়ে নিলামে অংশ নিয়েছিলেন। সেই সময় তাদের ছবি ব্যাপকহারে ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। পরবর্তী প্রজন্মকে নিয়ে জুহি বলেছিলেন, ‘কত কিছুই মনে চলছিল। একটা তো অবশ্যই এটা যে প্রকৃতির নিয়ম কতই মধুর! এক ঝলকে আরিয়ানকে দেখলে সবার মনে হয় তরুণ শাহরুখ খান, আর জাহ্নবীর মধ্যে আমি নিজেকে খুঁজে পাই!’

উল্লেখ্য, গত বছরের ৩ অক্টোবর মাদককাণ্ডে দীর্ঘ ১৬ ঘণ্টা জেরার পর তাকে গ্রেপ্তার দেখায় ভারতের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ব্যুরো (এনসিবি)। ২৮ দিন জেল খেটে ২০২১ সালের ৩০ অক্টোবর ঘরে ফেরেন আরিয়ান। গ্রেপ্তারের পর আলোচনার শীর্ষে উঠে আসেন শাহরুখপুত্র। তবে জামিনে মুক্তি পাওয়ার পর থেকে তাকে আর জনসমক্ষে দেখা যায়নি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Abu Taher Mohmmed Kader Siddiky ১২ ফেব্রুয়ারি, ২০২২, ৮:৫১ পিএম says : 0
Very Nice.
Total Reply(0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন