বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সৈয়দপুরে অগ্নিকান্ডে ৯টি বাড়ি পুড়ে ছাই

সৈয়দপুর (নীলফামারী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ ফেব্রুয়ারি, ২০২২, ৬:৩৭ পিএম

নীলফামারীর সৈয়দপুরে অগ্নিকান্ডে ৯টি বাড়ি পুড়ে ছাই হয়েছে। গতকাল মঙ্গলবার দিবাগত রাত প্রায় ৪টায় উপজেলার নিয়ামতপুর জুম্মাপাড়ায় ওই অগ্নিকান্ডের ঘটনাটি ঘটে। বৈদ্যুতিক শর্টসার্কিটের কারনে আগুনের শুত্রপাত হয়েছে বলে ধারণা করা হচ্ছে। আজ (১৬ ফেব্র“য়ারি) বুধবার দুপুর ২টায় অগ্নিকান্ডে খতিগ্রস্থদের মাঝে ছুটে যান সৈয়দপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোকছেদুল মোমিন। তিনি তাঁদেরকে কম্বল, শাড়ি ও আর্থিক সহায়তা প্রদান করেন।

জানা যায়, রাত প্রায় ৪টায় ওই এলাকার মৃত. ছলিমুদ্দিনের ছেলে মমতাজ উদ্দিনের বাড়ী থেকে আগুনের সূত্রপাত ঘটে। মুহুর্তের মধ্যেই তার পাশের বাড়িগুলোতে আগুন ছড়িয়ে পড়ে। এতে প্রতিবেশী আব্দুল মিস্ত্রির ছেলে আব্দুল জব্বার, আব্বাস আলী, হাসান আলী ও জাহেদা খাতুনের ঘরসহ ৯টি ঘর পুড়ে যায়। খবর পেয়ে সৈয়দপুর ফায়ারসার্ভিস দ্রুত ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনের ওই পরিবারগুলোর গবাদীপশু, ধান, চাল, আসবাবপত্র ও নগদ অর্থ পুড়ে যায়। ক্ষতির পরিমাণ প্রায় ২০ লক্ষাধিক টাকা বলে দাবী করেন ক্ষতিগ্রস্ত পরিবারগুলো।

সৈয়দপুর ফায়ারসার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মকর্তা খুরশিদ আলম জানান, শর্টসার্কিটের মাধ্যমে আগুনের সুত্রপাত হতেপাওে কিন্তু একটি ঘড়ে থাকা গ্যাস সিলেন্ডার বিস্ফোরণের কারনে আগুন খুবদ্রুত ছড়িয়ে পরে সর্বত্র। প্রায় ২ ঘন্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আসে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন