বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ১৬ আষাঢ় ১৪২৯, ২৯ যিলক্বদ ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

কোন জোটে যাব নির্বাচনের সময় দেখা যাবে

মতবিনিময় সভায় জি এম কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০০ এএম

জাতীয় পার্টি চেয়ারম্যান জিএম কাদের এমপি বলেছেন, নির্বাচন এখন প্রহসন হয়ে গেছে। নির্বাচনের প্রতি মানুষ আস্থা হারিয়ে ফেলছে। সরকারি দলের নেতারা বলে বেড়ান নারায়ণগঞ্জে ভোট সুষ্ঠু হয়ে।ে কিন্তু সারাদেশে ইউনিয়ন পরিষদের ভোট কেমন হয়েছে তা বলতে চান না। বিয়য়টি এমন হয়েছে, সরকার চাইলে ভোট সুষ্ঠু হবে আর না চাইলে হবে না এটা হতে পারে না। নির্বাচনে কার সাথে জোট হবে তা নির্বাচনের সময় দেখা যাবে। গতকাল দলের বনানী কার্যালয় মিলনায়তনে জাতীয় পার্টি ঢাকা মহানগর দক্ষিণ এর তিনটি ওয়ার্ডের নেতা-কর্মীদের সাথে মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

জিএম কাদের আরো বলেন, দেশের মানুষ এখন আর আওয়ামী লীগ ও বিএনপিকে বিশ^াস করে না। ১৯৯১ সালের পর থেকে দল দুটি বারবার রাষ্ট্র ক্ষমতায় এসে সুবিধামত সংবিধান কাটাকাটি করে গণতন্ত্র ধংস করেছে। এখন কেউ গণতন্ত্রের কথা বললে মানুষ প্রতারণা মনে করে। ১৯৯১ সালে হুসেইন মুহম্মদ এরশাদ রাষ্ট্র ক্ষমতা ছেড়ে দেবার পর বিএনপি এসে দেশের আরো ক্ষতি করেছে। বিএনপির পর আওয়ামী লীগ ক্ষমতায় গিয়ে রাজনৈতিক অবস্থা আরো খারাপ করেছে। এভাবেই আওয়ামী লীগ ও বিএনপি বারবার রাষ্ট্র ক্ষমতায় গিয়ে গণতন্ত্র ধংস করেছে। একারণেই আওয়ামী লীগ ও বিএনপি জনগণের প্রত্যাশা পূরণ করতে ব্যর্থ হয়েছে।

জাতীয় পার্টি চেয়ারম্যান আরো বলেন, এখন কিছু সংখ্যক মানুষ দ্রুতবেগে ধনী থেকে আরো ধনী হচ্ছে। আর দেশের বেশির ভাগ মানুষই প্রতিদিন আরো গরীব হচ্ছে। এমন বাস্তবতায় আওয়ামী লীগের নেতা-কর্মীরাই এখন আর নৌকায় ভোট দেয় না। আবার, বিএনপির রাজনীতি অনেকটাই অস্তিত্ব সংকটে পড়েছে। তাই আওয়ামী লীগ ও বিএনপির মর্যাদাসম্পন্ন নেতা-কর্মীরাই এখন দলে দলে জাতীয় পার্টিতে যোগ দিচ্ছে। অনেকেই যোগাযোগ রাখছে, তারাও জাতীয় পার্টিতে যোগ দেবে। দেশের মানুষ এখন জাতীয় পার্টির দিকে তাকিয়ে আছে। তারা জাতীয় পার্টিকে আবারো রাষ্ট্র ক্ষমতায় দেখতে চায়।

সভায় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন মহাসচিব মোঃ মুজিবুল হক চুন্নু এমপি, কো চেয়ারম্যান সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, উপদেষ্টা মনিরুল ইসলাম মিলন, মোঃ জহিরুল আলম রুবেল, জসিম উদ্দীন ভূঁইয়া, ফখরুল আহসান শাহজাদা প্রমূখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
মোহাম্মদ দলিলুর রহমান ১৭ ফেব্রুয়ারি, ২০২২, ৭:১৮ এএম says : 0
তোমরা যদি দালাল না হতে তবে তোমাদের দিকে জনগণ একাত্মতাপ্রকাশ করতেন,জনগণ জানে তোমরা লাউ আর কদু করলার বিচি পটটাস করে যে ভাবে মারে সেই রকম,তোমাদের কথা আর জবান কুকুরের রাতের পনাদের সমান,একটি সিট তোমাদের ভাগে যাবে না,তোমরা পরের লংগের নিছে থাকবা।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps