বুধবার, ০৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯, ০৬ যিলহজ ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

মদের লাইসেন্স দিয়ে জনগণের অনুভূতিতে আঘাত হেনেছে সরকার : জামায়াতে ইসলামী

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ ফেব্রুয়ারি, ২০২২, ১২:২৩ পিএম

বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের আমীর মুহাম্মদ সেলিম উদ্দিন বলেছেন, সরকার কথিত মাদকবিরোধী অভিযানের নামে নির্বিচারে মানুষ হত্যা করলেও এখন মদের লাইসেন্স দিয়ে দেশের বৃহত্তর জনগোষ্ঠী আবেগ-অনুভূতি, বোধ-বিশ্বাস ও ধর্মীয় অনুভূতিতে আঘাত হেনেছে।

বুধবার রাজধানীতে বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী উত্তর আয়োজিত সরকার কর্তৃক মদের উন্মুক্ত লাইসেন্স দেয়ার প্রতিবাদে এবং অবিলম্বে ইসলামবিরোধী সিদ্ধান্ত প্রত্যাহারের দাবিতে এক বিক্ষোভ পরবর্তী সমাবেশে তিনি এসব কথা বলেন।

বিক্ষোভ মিছিলটি মিরপুর-১ বাসস্ট্যান্ড থেকে শুরু হয়ে নগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে টেকনিক্যালের সামনে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশে মাধ্যমে শেষ হয়।

সমাবেশে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের সেক্রেটারি ড. মুহাম্মদ রেজাউল করিম, কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের সহকার সেক্রেটারি মাহফুজুর রহমান, নাজিম উদ্দিন মোল্লা, ডা: ফখরুদ্দীন মানিক, ঢাকা মহানগরী উত্তরের কর্মপরিষদ সদস্য জিয়াউল হাসান, মাওলানা মুহিব্বুল্লাহ ও মোস্তাফিজুর রহমান, শূরা সদস্য মু. আতাউর রহমান সরকার, আব্দুল মতিন খান, নাসির উদ্দীন ও মঈন উদ্দীন, শিবিরের ঢাকা মহানগরী পশ্চিম সভাপতি সাব্বির বিন হারুন, উত্তর সভাপতি জাহাঙ্গীর আলম ও প্রাইভেট বিশ্ববিদ্যালয়ের সভাপতি পারভেজ হোসেন প্রমুখ।

সেলিম উদ্দিন বলেন, সরকার জাতিকে মাদকাসক্ত, মূল্যবোধহীন ও মেধাশূন্য জাতিতে পরিণত করার আত্মঘাতি খেলায় মেতে উঠেছে। আর তারই ধারাবাহিকতায় দেশে পরিকল্পিতভাবে মাদকের বিস্তার, রাষ্ট্রীয় সম্পদের লাগামহীন লুটপাট ও অশ্লীলতাকে উৎসাহিত করা হচ্ছে। অথচ সব ধরনের অপরাধের সাথে মাদক, অবৈধ অর্থসম্পদ ও অবৈধ নারীসঙ্গের সংশ্লিষ্টতা রয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (4)
মোহাম্মদ দলিলুর রহমান ২৩ ফেব্রুয়ারি, ২০২২, ২:৪৩ পিএম says : 0
নব্বই পার্সেন্ট মুসলিম যে দেশে ,সেখানে এই ধরনের আইন করেছে,আর তোমরা মুসলিম ঘরে বসে আছে,ধিক্কার জানাই এই নব্বই পার্সেন্ট মুসলিমদের ,এই আইন তোমাদের ইমানের উপর আঘাত ধর্মের প্রতি আঘাত,তোমরা বসে থাকবে,তবে তোমাদের সেই জবাব আল্লাহর নিকটে অবশ্যই দিতে হবে,তোমরা এই আইনে কলঙ্কিত।
Total Reply(0)
অবিলম্বে মদের আইন বৈধতা বাতিল চাই করতে হবে ২৩ ফেব্রুয়ারি, ২০২২, ৩:০৮ পিএম says : 0
অবিলম্বে মদের আইন বৈধতা বাতিল চাই করতে হবে করতে হবে
Total Reply(0)
আল্লাহর গোলাম ২৩ ফেব্রুয়ারি, ২০২২, ৫:৪২ পিএম says : 0
Al-Ma'idah 5:90 يٰۤاَيُّهَا الَّذِيْنَ اٰمَنُوْۤا اِنَّمَا الْخَمْرُ وَالْمَيْسِرُ وَالْاَنْصَابُ وَالْاَزْلَامُ رِجْسٌ مِّنْ عَمَلِ الشَّيْطٰنِ فَاجْتَنِبُوْهُ لَعَلَّكُمْ تُفْلِحُوْنَ হে ঈমানদারগণ! মদ, জুয়া, মূর্তি, ভাগ্য নির্ণয়ের তীর এগুলো বস্তুত শয়তানের এক একটি ঘৃণ্য কাজ; অতএব, এসব থেকে দূরে থাক, যাতে তোমরা সফল হতে পার। Al-Ma'idah 5:91 اِنَّمَا يُرِيْدُ الشَّيْطٰنُ اَنْ يُّوْقِعَ بَيْنَكُمُ الْعَدَاوَةَ وَالْبَغْضَآءَ فِي الْخَمْرِ وَالْمَيْسِرِ وَيَصُدَّكُمْ عَنْ ذِكْرِ اللّٰهِ وَعَنِ الصَّلٰوةِ ۚ فَهَلْ اَنْتُمْ مُّنْتَهُوْنَ বস্তুত মদ ও জুয়ার মাধ্যমে শয়তান চায় তোমাদের পরস্পরের মধ্যে শত্রুতা ও বিদ্বেষ সৃষ্টি করতে এবং তোমাদেরকে আল্লাহর স্মরণ ও নামায থেকে বিরত রাখতে। অতএব, তোমরা কি (এসব) ছাড়বে?
Total Reply(0)
মোহাম্মদ দলিলুর রহমান ২৩ ফেব্রুয়ারি, ২০২২, ৬:৩৬ পিএম says : 0
এই ............. সরকার এই গুলি করবে, আপনারা তামাশা দেখবেন।
Total Reply(0)

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps