শনিবার, ২৪ ফেব্রুয়ারি ২০২৪, ১১ ফাল্গুন ১৪৩০, ১৩ শাবান সানি ১৪৪৫ হিজরী

মহানগর

বিক্ষোভ মিছিলের অনুমতি চেয়ে ডিএমপির কাছে জামায়াতের আবেদন

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১৯ ফেব্রুয়ারি, ২০২৩, ৯:৩৫ এএম

আগামী ২৫ ফেব্রুয়ারি (শনিবার) বিকেল ৩টায় জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের উত্তর গেট থেকে বিক্ষোভ মিছিল করার অনুমতি চেয়ে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কাছে ই-মেইলে আবেদন করেছে বাংলাদেশ জামায়াতে ইসলামী।
ঢাকা মহানগর দক্ষিণ জামায়াতের কর্মপরিষদ সদস্য ও অফিস সেক্রেটারি ড. মোবারক হোসাইন স্বাক্ষরিত আবেদন পত্রটি শনিবার সন্ধ্যা ৭টা ৫০ মিনিটে ঢাকা মেট্রোপলিটন পুলিশ কমিশনার বরাবর ই-মেইল করা হয়।
ঢাকা মহানগর দক্ষিণ জামায়াতের প্রচার সহকারী আব্দুল্লাহ সাইফ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ দাবি করা হয়েছে।
বিজ্ঞপ্তিতে বলা হয়, জামায়াত আমির ডা. শফিকুর রহমান ও ওলামায়ে কেরামসহ সকল নেতাকর্মীর মুক্তি এবং কেয়ারটেকার সরকারসহ জনগণের অধিকার প্রতিষ্ঠার দাবিতে বিক্ষোভ মিছিলটি ২৫ ফেব্রুয়ারি (শনিবার) বিকেল ৩টায় জাতীয় মসজিদ বায়তুল মোকাররমের উত্তর গেট থেকে শুরু হয়ে পল্টন মোড়, বিজয়নগর ও নাইটিঙ্গেল মোড় হয়ে কাকরাইল মোড়ে গিয়ে শেষ হবে।
বিক্ষোভ কর্মসূচি সুশৃঙ্খল ও শান্তিপূর্ণভাবে সম্পন্ন করতে ঢাকা মেট্রোপলিটন পুলিশের আন্তরিক সহযোগিতা কামনা করা হয়।
এ ব্যাপারে যোগাযোগ করা হলে ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশনস বিভাগের সহকারী পুলিশ কমিশনার মো. ইমরান হোসেন মোল্লা ঢাকা পোস্টকে বলেন, জামায়াতের পক্ষ থেকে প্রায়ই ই-মেইল করা হয়। সর্বশেষ তারা কোনো কর্মসূচির জন্য অনুমতি চেয়ে ই-মেইল করেছে কিনা তা এখনো অফিসিয়ালি আমরা জানতে পারিনি। অনুমতির বিষয়টি ডিএমপি কমিশনার দেখবেন। ই-মেইলের বিষয়টি আমরা অফিসিয়ালি এখনো নিশ্চিত হতে পারিনি।
ঢাকা মহানগর দক্ষিণ জামায়াতের মজলিশে শুরা সদস্য ও প্রচার ও মিডিয়া বিভাগের পরিচালক আশরাফুল আলম ইমন ঢাকা পোস্টকে বলেন, আমরা নিয়মতান্ত্রিক প্রক্রিয়ায় অনুমতি চেয়ে ই-মেইল করেছি। ডিএমপির পক্ষ থেকে এখনো কোনো সাড়া পাইনি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন