বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯, ০৭ যিলহজ ১৪৪৩ হিজরী

জাতীয় সংবাদ

টিকার বুস্টার ডোজ নিয়েছেন খালেদা জিয়া

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ ফেব্রুয়ারি, ২০২২, ১২:০০ এএম

হাসপাতালে গিয়ে করোনা টিকার বুস্টার ডোজ নিয়েছেন সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। গতকাল বুধবার বিকালে রাজধানীর মহাখালীর শেখ রাসেল ন্যাশনাল গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউটে গিয়ে তিনি টিকার তৃতীয় ডোজ (বুস্টার) নেন। তার চিকিৎসক ও বিএনপির ভাইস চেয়ারম্যান প্রফেসর ডা. এ জেড এম জাহিদ হোসেন বলেন, ম্যাডাম তৃতীয় ডোজ অর্থাৎ বুস্টার ডোজ নিয়েছেন। তাকে বুস্টার ডোজ হিসেবে ফাইজারের টিকা দেওয়া হয়েছে।

এই হাসপাতাল থেকেই গত বছরের ১৯ জুলাই কোভিড টিকার প্রথম ডোজ এবং ১৮ অগাস্ট দ্বিতীয় ডোজ নিয়েছিলেন খালেদা জিয়া। প্রথম দুই ডোজ হিসেবে মডার্নার টিকা নিয়েছিলেন তিনি।
অসুস্থ হয়ে গত বছর প্রায় তিন মাস হাসপাতালে ছিলেন। তখন তার লিভার সিরোসিস ধরা পড়ে। চিকিৎসা নিয়ে গত ১ ফেব্রুয়ারি গুলশানের বাসা ফিরোজায় ফেরেন তিনি। তারপর টিকা নিতেই প্রথম বের হলেন। বিকাল ৪টার পর সাদা রঙের একটি গাড়িতে চড়ে হাসপাতালে যান তিনি। গাড়িতে বসেই তিনি টিকা নেন। খালেদা জিয়ার আসার খবরে বিএনপির নেতা-কর্মীরা ভিড় জমান হাসপাতালে।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, ঢাকা মহানগর উত্তরের আহ্বায়ক আমানউল্লাহ আমান, মহিলা দলের সভানেত্রী আফরোজা আব্বাস এসময় উপস্থিত ছিলেন। ৭৬ বছর বয়সী খালেদা জিয়া বহু বছর ধরে আথ্রাইটিস, ডায়াবেটিস, কিডনি, ফুসফুস, চোখের সমস্যাসহ নানা টিলতায় ভুগছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps