রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

প্রকাশ্যে ‘পাঠান’-এর টিজার, রূপালি পর্দায় ফিরছেন শাহরুখ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২ মার্চ, ২০২২, ৬:০৬ পিএম

আজ (২ মার্চ) শাহরুখ খান অভিনীত ‘পাঠান’ সিনেমার প্রথম টিজার প্রকাশ করা হয়েছে। সিদ্ধার্থ আনন্দ পরিচালিত সিনেমাটির প্রথম টিজার পোস্ট করেছেন শাহরুখ তার নিজের স্যোশাল মিডিয়াতে। প্রায় চার বছর পর ‘পাঠান’ সিনেমা দিয়েই রূপালি পর্দায় ফিরতে চলেছেন শাহরুখ। অ্যাকশন-থ্রিলার ধর্মী এই সিনেমাতে একজন স্পাইয়ের চরিত্রে দেখা মিলবে তার।

আবেগ আপ্লুত হয়ে শাহরুখ খান টিজার পোস্ট করে লিখেছেন, “আমি জানি একটু দেরি হয়ে গেছে। কিন্তু তারিখটি মনে রাখবেন অবশ্যই। ‘পাঠান’র সময় এখন থেকে শুরু। আগামী বছরের ২৫ জানুয়ারি আপনাদের সঙ্গে সিনেমা হলে দেখা হবে। হিন্দি, তামিল ও তেলেগু ভাষায় মুক্তি পাবে সিনেমাটি।”

যশরাজ ফিল্মস প্রযোজিত সিনেমাটিতে বলিউডের এই সুপারস্টারের বিপরীতে দেখা যাবে দীপিকা পাড়ুকোনকে। এছাড়া আছেন জন আব্রাহাম।

শাহরুখের পোস্টকৃত সেই ভিডিওতে শাহরুখকে আবছা থাকলেও সিনেমাটির নায়িকা দীপিকা পাডুকোন এবং জন আব্রাহামকে স্পষ্ট দেখা গেল । তারা পরিচয় করালেন ‘পাঠান’-এর সঙ্গে। তার দেশপ্রেমের স্তুতি গাইলেন দুই তারকা। ভারতই তার ধর্ম, ভারতের কল্যাণই তার কর্ম। আসছে সেই ‘পাঠান’।

এই নিয়ে চার নম্বর সিনেমাতে একসাথে কাজ করতে চলেছেন দীপিকা আর শাহরুখ। এর আগে ‘ওম শান্তি ওম’, ‘চেন্নাই এক্সপ্রেস’ আর ‘হ্যাপি নিউ ইয়ার’-এ দেখা গিয়েছে জুটিতে।

উল্লেখ্য, সবশেষ শাহরুখ খানকে ২০১৮ সালে ‘জিরো’ মুভিতে আনুষ্কা শর্মার সাথে দেখা গিয়েছিল। চার বছর পরে আবার পর্দায় শাহরুখকে দেখার জন্য আকুল তার ভক্তরা।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন