সোমবার, ২৭ জুন ২০২২, ১৩ আষাঢ় ১৪২৯, ২৬ যিলক্বদ ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

কটিয়াদীতে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

কটিয়াদি (কিশোরগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৫ মার্চ, ২০২২, ৯:১৪ পিএম

কিশোরগঞ্জের কটিয়াদীতে গৃহবধূর ঝুলন্ত লাশ নিয়ে রহস্য। আত্মহত্যা না হত্যা? শুক্রবার রাতে ইয়ামিন (৩৬)নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে কটিয়াদী থানা পুলিশ। ঘটনাটি আত্মহত্যা বলে চালিয়ে দেয়ার চেষ্টা করলেও এলাকাবাসীর ধারনা ঘটনাটি পরিকল্পিত হত্যাও হতে পারে। শনিবার সকালে পুলিশ সুরতহাল রিপোর্ট তৈরী করে ময়না তদন্তের জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

জানা যায়, নিহত ইয়ামিন উপজেলার বনগ্রাম ইউনিয়নের ইউপি সদস্য নজরুল ইসলামের ভাই নোয়াগাঁও গ্রামের আজিজুল ইসলামের দ্বিতীয় স্ত্রী। তার কোন সন্তানাদি নাই। স্বামী সতিনের সাথে তার প্রায়ই ঝগড়া বিবাদ হতো। শুক্রবার সন্ধ্যায় সতিনের সাথে ঝগড়া হয়। রাত ৯টার দিকে বসত ঘরে ইয়াসমিনের ঝুলন্ত লাশ দেখে মেম্বার নজরুল ইসলাম বিষয়টি চেয়ারম্যানকে জানায়। চেয়ারম্যান পুলিশকে অবহিত করলে পুলিশ রাতেই লাশ উদ্ধার করে।

বনগ্রাম ইউপি চেয়ারম্যান জসিম উদ্দিন বলেন, আজিজুলের ভাই নজরুল ইসলাম বিষয়টি আমাকে জানায়। আমি পুলিশকে সংবাদ দিলে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

কটিয়াদী মডেল থানার অফিসার ইনচার্জ এসএম শাহাদত হোসেন বলেন, নিহত ইয়ামিনের উপর মানসিক নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। সে কারণে সে আত্মহত্যা করতে পারে। সংবাদ পেয়ে লাশ উদ্ধার ও সুরতহাল রিপোর্ট তৈরী করে ময়না তদন্তের জন্য প্রেরণ এবং ৩০৬ ধারায় কটিয়াদী মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্টের ভিত্তিতে পরবর্তী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps