সোমবার, ০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

টিল্ডা সুইন্টনের অতি-ক্ষমতা

প্রকাশের সময় : ৮ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স¤প্রতি মুক্তিপ্রাপ্ত ‘ডক্টর স্ট্রেঞ্জ’ চলচ্চিত্রটিতে অস্কারজয়ী অভিনেত্রী টিল্ডা সুইন্টন এক মার্শাল আর্টস সন্ন্যাসিনীর ভূমিকায় অভিনয় করেছেন। তিনি জানিয়েছেন, এই চরিত্রের মতো তারও একটি অদ্ভুত ক্ষমতা আছে।
“আমি আপনাদের আমার একটি অদ্ভুত ক্ষমতার কথা বলব। এটি অতি-ক্ষমতা... আমি হারিয়ে যাওয়া জিনিসপত্র খুঁজে বের করতে পারি। যদি আমার বাড়িতে কেউ কিছু হারায়, যেমন তারা এসে বলে, ‘আমি আমার ফোনটি হারিয়ে ফেলেছি’ বা ‘আমার চাবি খুঁজে পাচ্ছি না’, আমি ঠিকই তা খুঁজে বের করে ফেলি। আমি ঠিক জানি না এটা আমি কীভাবে করি,” সুইন্টন বলেন।
“ব্যাপারটা খুব অদ্ভুত। আমি এর ব্যাখ্যা জানি না। এটা প্রায়ই ঘটে। আমাকে যারা চেনে তারা এই ব্যাপারে আমার ওপর নির্ভর করে। আমার এক এজেন্ট আছে যে খুব হাসিখুশি আর দক্ষ, ভ্রমণের সময় সে আমার বিভিন্ন বিষয় দেখে। সে মাঝেমধ্যে তার পাসপোর্ট লুকিয়ে রাখে আর আমাকে তা খুঁজে বের করতে হয়,” তিনি আরো বলেন।
স্কট ডেরিকসন পরিচালিত ‘ডক্টর স্ট্রেঞ্জ’ ফিল্মটিতে কেন্দ্রীয় ভূমিকায় অভিনয় করেছেন বেনেডিক্ট কাম্বারব্যাচ। ৪ নভেম্বর মুক্তি পাওয়া ফিল্মটিতে সুইন্টন ব্রিটিশ অভিনেত্রীটি দি এনশেন্ট ওয়ান নামে এক চরিত্রে অভিনয় করেছেন। তিনি জানিয়েছেন মার্ভেল কমিক্সের চরিত্র থেকে তারটি ভিন্ন।
৫৫ বছর বয়সী ব্রিটিশ অভিনেত্রীটি বলেন, “কমিক্সে চরিত্রটি পুরুষ, আর আমি শুধু প্রাচীন। সে এশীয় বংশোদ্ভূত এবং তার দীর্ঘ দাড়ি আছে।”

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন