শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ব্যবসা বাণিজ্য

ডায়মন্ড ওয়ার্ল্ড এ চলছে ফ্রি এক্সচেঞ্জ অফার

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ৭ মার্চ, ২০২২, ৮:১৮ পিএম

৮ মার্চ মানেই আন্তর্জাতিক নারী দিবস- এটা মনে হয় কাউকেই আলাদাভাবে মনে করিয়ে দিতে হয় না। বিশ্বের প্রায় সকল দেশেই দিবসটি বেশ ঢাক-ঢোল পিটিয়ে পালন করা হয়। আমাদের দেশেও নানা আয়োজনে পালিত হয় দিনটি। আর যেহেতু গহনা নারীদের অন্যতম অনুষঙ্গ তাই দেশের সকল নারীদের সম্মানে এবার দেশের সর্ব বৃহৎ চেইন-স্টোর ও সর্বপ্রথম আইএসও সার্টিফাইড গহনা প্রস্তুত, বিক্রয় ও বিপণনকারী প্রতিষ্ঠান ডায়মন্ড ওয়ার্ল্ড দিচ্ছে তিন দিন ব্যাপী ফ্রি এক্সচেঞ্জ অফার।

অর্থাৎ ৭, ৮ ও ৯ মার্চ/২০২২ ডায়মন্ড ওয়ার্ল্ড থেকে ক্রয়কৃত সকল ডায়মন্ড জুয়েলারী পরিবর্তন করে নেয়া যাবে নতুন গহনা কোন রকম কর্তন ব্যতীত। অর্থাৎ একজন ক্রেতাকে পুরাতন গহনায় কোন প্রকার অবচয় দিতে হচ্ছে না। সেক্ষেত্রে তিনি তার ব্যবহ্রত পুরাতন গহনা পাল্টে নিতে পারবেন নতুন গহনা। আর এই সুবিধা গ্রহণ করা যাবে সারা দেশে ডায়মন্ড ওয়ার্ল্ড এর যে কোন শোরুম থেকে ৯ মার্চ পর্যন্ত।

আর যারা ভার্চুয়াল কেনাকাটায় স্বাচ্ছন্দ্যবোধ করেন তাদের জন্য রয়েছে সকল ডায়মন্ড জুয়েলারীতে ২৭% ছাড়, গোল্ড জুয়েলারীর মেকিং চার্জে ৫০% ডিসকাউন্ট, ফ্রি হোম ডেলিভারি সহ শর্ত সাপেক্ষ ইএমআই সুবিধা। এছাড়াও শুধুমাত্র অনলাইন ক্রয়ে থাকছে অবিশ্বাস্য মূল্যে লিমিটেড স্টক এর স্পেশাল স্ক্রীম।

বিস্তারিত জানতে কল করতে হবে (+৮৮) ০১৭১৩১৯৯২৭০ নম্বরে অথবা ভিজিট করতে হবে https://www.diamondworldltd.com লিংকে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন