শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

আবার জুটি হয়ে ফিরছেন রাম কাপুর আর সাকশি তানভার

প্রকাশের সময় : ৯ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

চলচ্চিত্রে যেমন টেলিভিশনে তেমন করে কিন্তু জুটি বাঁধার প্রথা নেই। তবে এর পরও ভারতীয় টেলিভিশনে বেশ কয়েকটি জুটি দর্শকদের কাছে প্রিয় হয়ে উঠেছিল। এই জুটির তালিকা করলে রাম কাপুর আর সাকশি তানভারের নাম তো অবশ্যই আসবে। ছোট পর্দায় এই জনপ্রিয় জুটি আবার এক হয়ে ফিরছেন নতুন একটি অনুষ্ঠানকে উপলক্ষ করে।
একটি সংবাদ চ্যানেল জানিয়েছে জি টিভির জন্য নির্মিতব্য একতা কাপুরের একটি শোতে ফিরবেন রাম আর সাকশি। এই প্রতিবেদন থেকে আরও জানা গেছে বর্তমানে ১৩ পর্বের জন্য সিরিজটির নির্মাণের কাজ এগিয়ে চলছে। অচিরেই এই শোটি প্রচার শুরু হবে।
সোনি এন্টারটেইনমেন্ট টেলিভিশনের জন্য নির্মিত একতা কাপুরের ‘বড়ে আচ্ছে লাগতে হ্যায়’ সিরিয়ালটি দিয়েই রাম-সাকশি জুটি ব্যাপক জনপ্রিয়তা লাভ করে। তার দুজন সিরিয়ালটিতে স্বামী রাম অমরনাথ কাপুর এবং স্ত্রী প্রিয়া কাপুরের ভূমিকায় অভিনয় করতেন। ২০১১ সালের মে মাসের শেষে শুরু হয়ে তিন বছর পর ১০১৪’র জুলাইয়ের মাঝামাঝি সময় সিরিয়ালটি শেষ হয়। সিরিয়ালটি যেমন অসংখ্য পুরস্কার পেয়েছে তেমনি রাম আর সাকশিও ব্যাপক প্রশংসা আর সম্মাননা পেয়েছেন। টিভি পর্দায় তাদের চুম্বনের দৃশ্যের কারণেও সিরিয়ালটি ব্যাপক আলোচিত হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন