সোমবার, ০৮ আগস্ট ২০২২, ২৪ শ্রাবণ ১৪২৯, ০৯ মুহাররম ১৪৪৪ হিজরী

সারা বাংলার খবর

কাপাসিয়ায় নিখোঁজের ৬ ঘণ্টা পর সেফটি ট্যাংক থেকে এক শিশুর মরদেহ উদ্ধার

কাপাসিয়া (গাজীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৬ মার্চ, ২০২২, ৯:৫৫ পিএম

কাপাসিয়ায় নিখোঁজের ৬ ঘণ্টা পর সেফটি ট্যাংক থেকে ইয়ামিন নামে এক শিশুর মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। ইয়ামিন রাওনাট গ্রামের রাজমিস্ত্রী সাদ্দাম হোসেনের ছেলে।

বুধবার বেলা সাড়ে ১১টার দিকে উপজেলা দূর্গাপুরে ইউনিয়নের রাওনাট বাজার সংলগ্ন রাজমিস্ত্রী সাদ্দাম হোসেনের ছেলে ইয়ামিন (৭) নিখোঁজ হয়। পরিবারের সদস্যরা সম্ভাব্য বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে কোথাও পাওয়া যায়নি ইয়ামিনকে। অবশেষে বিকাল সাড়ে পাঁচটার দিকে ইয়ামিনের মরদেহ তার বাড়ির পাশে সেফটি ট্যাংক থেকে উদ্ধার করা হয়। বেলা সাড়ে ১১টার দিকে ইয়ামিন পাশের বাড়ির সহপাঠীদের সাথে খেলতে যাওয়ার সময় এঘটনা ঘটতে পারে বলে এমনটি ধারণা পরিবারের।

এ ব্যাপার কাপাসিয়া থানা উপপরিদর্শক তদন্ত (এস আই) জাহাঙ্গীর আলম খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে এর সত্যতা নিশ্চিত করে জানান, ইয়ামিন বেলা সাড়ে ১১টার দিকে নিখোঁজ হয়। পরিবারের সদস্যরা অনেক খোঁজাখুঁজি করে সেফটি ট্যাংকে তার মরদেহ পাওয়া যায়। শিশুটি পাশের বাড়ি বন্ধুদের সাথে খেলতে যাওয়ার কোন এক সময় সেফটি ট্যাংকে পড়ে যায়। পরিবারের কারো কোন অভিযোগ না থাকায় আইনগত ব্যবস্থা নেয়া হয়নি। থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন