শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

ব্যবসায়ী সিন্ডিকেটের মূল হোতা আ.লীগের এমপিরা

মানিকগঞ্জে মির্জা ফখরুল

মানিকগঞ্জ জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৭ মার্চ, ২০২২, ১২:০২ এএম

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, দ্রব্যমূল্য নিয়ে মানুষের সাথে তামাশা করছে আওয়ামী লীগ সরকার। ব্যবসায়ী সিন্ডিকেটের কারনে দেশের মানুষ আজ দিশেহারা হয়ে পড়েছে। আর এ সিন্ডিকেটের মূল হোতা হচ্ছে আ.লীগের নেতা ও এমপি মন্ত্রীরা। নিত্যপণ্যের দাম নিয়ন্ত্রণ করতে না পারলে ক্ষমতা ছেড়ে দেওয়ার দাবি জানিয়েছেন তিনি। গতকাল বুধবার দুপুরে মানিকগঞ্জের ঘিওর উপজেলার পপাঢুরিয়া গ্রামে বিএনপির সাবেক মহাসচিব মরহুম খোন্দকার দেলোয়ার হোসেনের ১১তম মৃত্যুবার্ষিকীতে তার কবর জিয়ারত ও দোয়া অনুষ্ঠান শেষে তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, দেশে ১/১১’র চেয়েও কঠিন সময় যাচ্ছে। ৩৫ লাখ মিথ্যা মামলা আর সহস্রাধীক নেতা কর্মীদের হত্যা করা হয়েছে। বিএনপিকে উৎখাতে বর্তমান সরকার সর্বশক্তি প্রয়োগ করছে। এই ষড়যন্ত্র সেই এরশাদের আমল থেকেই কিন্তু এদেশের মানুষের ভালবাসা আর গণতন্ত্রের আস্থায় অবিচল থেকে বিএনপি এখনো মাথা তুলে দাঁড়িয়ে আছে। গনতন্ত্রের মানুষকন্যা দেশনেত্রী খালেদা জিয়াসহ রাজবন্দীদের মুক্তি এবং সাধারণ মানুষের জানমালের নিরাপত্তার জন্য বিএনপি শান্তিপূর্ণ আন্দোলন করে যাচ্ছে। বর্তমানে দল পুনর্গঠনের কাজ চলছে। এদেশের জনগনকে সাথে নিয়ে সংগ্রামের মধ্য দিয়ে ফ্যাসিবাদী ও স্বৈরাচারী সরকারকে উৎখাত করা হবে।
খোন্দকার দেলোয়ার হোসেন স্মৃতি ফাউন্ডেশনের আয়োজনে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা মন্ডলীর সদস্য হাবিবুর রহমান হাবিব, কেন্দ্রীয় সহ দপ্তর সম্পাদক শামীমুর রহমান, কুষ্টিয়া-৩ আসনের সাবেক এমপি অধ্যক্ষ সোহরাব উদ্দিন, মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক ইছাক সরকার, জেলা বিএনপির সাধারন সম্পাদক এস এ জিন্নাহ কবিরসহ প্রমুখ। এর আগে প্রথমে তিনি দলীয় নেতাকর্মী ও পরিবারের সদস্যদের নিয়ে কবর জিয়ারত ও পুস্পস্তবক করেন। পরে মরহুমের আতœার মাগফিরাতে কামনা করে দোয়া করেন।
এসময় স্থানীয় সাংবাদিকদের মির্জা ফখরুল ইসলাম আলমগীর আরো বলেন, মরহুম খোন্দকার দেলোয়ার হোসেন ছিলেন একজন দৃঢ়চেতা ও আদর্শনিষ্ঠ রাজনীতিবিদ। দৃঢ়তা, অটুট মনোবল এবং ব্যক্তিত্বে তিনি ছিলেন অনন্য উচ্চতায় একজন ব্যতিক্রমী রাজনীতিবিদ। ভাষা আন্দোলন থেকে শুরু করে স্বাধীনতা, গণতন্ত্র ও জনগণের মুক্তির সকল সংগ্রামে তিনি রেখেছেন অসামান্য অবদান। ১/১১ এর সময় দেশের এক চরম রাজনৈতিক সংকটকালে বিএনপি মহাসচিবের দায়িত্ব¡ কাঁধে নিয়ে খোন্দকার দেলোয়ার হোসেন দলের বিরুদ্ধে চক্রান্ত রুখে দিতে যোগ্য নেতৃত্ব দিয়েছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন