বুধবার, ২২ মে ২০২৪, ০৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সরিষাবাড়ীতে ফাঁসিতে গৃহবধূ ও বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু

সরিষাবাড়ী (জামালপুর) সংবাদদাতা | প্রকাশের সময় : ১৯ মার্চ, ২০২২, ৪:৪০ পিএম | আপডেট : ৪:৪৯ পিএম, ১৯ মার্চ, ২০২২

জামালপুরের সরিষাবাড়ীতে পৃথক দুটি ঘটনায় দুইজন নিহত হয়েছেন। এরমধ্যে শারীরিক অসুস্থতা সইতে না পেরে রাশেদা বেগম (৪০) নামে এক গৃহবধূ ফাঁসিতে ঝুলে আত্মহত্যা ও এরশাদ আলী (২৮) নামে এক যুবক বিদ্যুৎস্পৃষ্ঠ হয়ে মারা যান।

এরমধ্যে গৃহবধূর লাশ শনিবার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে পুলিশ।

শুক্রবার উপজেলার আওনা ইউনিয়নের স্থল ও পঞ্চাশী গ্রামে পৃথক এ দুটি ঘটনা ঘটে।

স্থানীয়দের বরাত দিয়ে আওনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বেল্লাল হোসেন জানান, স্থল গ্রামের আরজু মিয়ার স্ত্রী রাশেদা বেগম ছয়মাস আগে পর পর দুইবার ব্রেনস্ট্রোক করেন। এরপর থেকে তিনি শয্যাশায়ী হয়ে পড়ায় অযত্ন ও পারিবারিক অবহেলা বেড়ে যায়। পরিবারের সাথে অভিমান করে শুক্রবার বিকেলে তিনি সবার অজান্তে বসতঘরের ধর্ণার সাথে গলায় ওড়না পেঁচিয়ে ফাঁসিতে আত্মহত্যা করেন।

অপরদিকে শুক্রবার রাতে পঞ্চাশী গ্রামের মৃত মোতালেব মিয়ার ছেলে এরশাদ বাড়ির পাশে পুকুর থেকে বৈদ্যুতিক মোটর লাগিয়ে পানি সেচ দিতে যান। এসময় সে মোটরের বৈদ্যুতিক তারে জড়িয়ে পুকুরের পানিতে পড়েন। গুরুতর আহত অবস্থায় পরিবারের লোকজন উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।

এব্যাপারে তারাকান্দি পুলিশ তদন্তকেন্দ্রের ইনচার্জ (পরিদর্শক) আব্দুল লতিফ জানান, নিহত গৃহবধূর লাশ উদ্ধার করে সকালে ময়নাতদন্তের জন্য জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এছাড়া বিদ্যুৎস্পৃষ্ঠে নিহত যুবকের পরিবারের কোনো অভিযোগ না থাকায় লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন