রোববার, ০৩ জুলাই ২০২২, ১৯ আষাঢ় ১৪২৯, ০৩ যিলহজ ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

আরও ৪ ভাষায় দেখা যাবে ‘দ্য কাশ্মীর ফাইলস’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ মার্চ, ২০২২, ১১:১৭ এএম

মুক্তির আগে হয়তো নির্মাতারা ভাবতেই পারেননি এতটা সফল হবে ‘দ্য কাশ্মীর ফাইলস’। মুক্তির পর থেকেই ব্যবসাসফল সিনেমাটি। হিন্দি ভাষায় এ সিনেমার অভাবনীয় সাফল্যের পর নির্মাতারা সিদ্ধান্ত নিয়েছেন, আরও ৪টি ভাষায় মুক্তি দেওয়া হবে ‘দ্য কাশ্মীর ফাইলস’। তামিল, তেলেগু, মালয়ালম ও কন্নড় ভাষায় দেখা যাবে সিনেমাটি। বলিউডের ট্রেড অ্যানালিসিস্ট তরণ আদর্শ নিজেই টুইট করে বিষয়টি নিশ্চিত করেছেন।

তরণ আদর্শ তার টুইটার পোস্টে লিখেছেন, ঘোড়ার মতো ছুটছে ‘দ্য কাশ্মীর ফাইলস’। শনিবার নবম দিনে বাকি আট দিনের তুলনায় সবেথেকে বেশি কালেকশন করেছে এই ছবি। দ্বিতীয় উইকেন্ডে ‘বাহুবলি ২’র মতো ট্রেন্ডিংয়ে রয়েছে এই ছবি। আশা করা হচ্ছে দশম দিনে ২৮ থেকে ৩০ কোটির ব্যবসা করতে পারে এই ছবি। মুক্তির পর দ্বিতীয় শুক্রবারে ১৯.১৫ কোটি, শনিবার ২৪.৮০ কোটির ব্যবসা করেছে এই ছবি। এখনও পর্যন্ত ১৪১.২৫ কোটির ব্যবসা করেছে ‘দ্য কাশ্মীর ফাইলস’।

বিবেক অগ্নিহোত্রী রচিত এবং পরিচালিত সিনেমাটি কাশ্মীর বিদ্রোহের সময় কাশ্মীরি পণ্ডিতদের দেশত্যাগের গল্প নিয়ে নির্মিত। কাশ্মীরি পণ্ডিতদের উপর ১৯৯০ সালে হওয়া হামলাই এই সিনেমার বিষয়বস্তু। সিনেমাটিতে অনুপম খেরের অভিনয়ের প্রশংসা চারিদিকে। দারুণ কাজ করেছেন মিঠুন চক্রবর্তীও। এছাড়াও আছেন পল্লবী যোশী, দর্শন কুমার, ভাষা সুম্বালি, চিন্ময় মন্ডলেকর, পুনীত ইসার, মৃণাল কুলকার্নি, অতুল শ্রীবাস্তব এবং পৃথ্বীরাজ সারনায়েক।

চলচ্চিত্র বিশ্লেষকদের মতে, ‘দ্য কাশ্মীর ফাইলস’ সাফল্যের আরও অনেক রেকর্ড গড়বে। এরইমধ্যে উত্তরপ্রদেশ, কর্ণাটক, হরিয়ানা, গুজরাট, মধ্যপ্রদেশ, উত্তরাখণ্ড, ত্রিপুরা এবং গোয়ার মতো অনেক রাজ্যে ‘দ্য কাশ্মীর ফাইলস’কে করমুক্ত করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps