বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

আরটিভি ফিকশন ফিয়েস্তা ইন অ্যাসোসিয়েশন উইথ প্রিয়ন্তী

বিনোদন রিপোর্ট: | প্রকাশের সময় : ২৪ মার্চ, ২০২২, ১২:০৯ এএম

শুরু হতে যাচ্ছে আগামীর নতুন নাট্যকার এবং অভিনয়শিল্পীদের নিয়ে আরটিভি ফিকশন ফিয়েস্তা ইন এসোসিয়েশন উইথ প্রিয়ন্তী। এ উপলক্ষে আরটিভি ও প্রিয়ন্তী এডিট অ্যান্ড ইফেক্টস এক সংবাদ সম্মেলনের আয়োজন করে। এতে উপস্থিত ছিলেন আরটিভির সিইও সৈয়দ আশিক রহমান ও প্রিয়ন্তী এডিট অ্যান্ড ইফেক্টস-এর সিইও মনোয়ার হোসেন পাঠান, নাট্যকার মাসুম রেজা, পরিচালক সালাউদ্দিন লাভলু, অভিনেতা আহসান হাবিব নাসিম। ফিকশন ফিয়েস্তার মাধ্যমে নতুন গল্প ও অভিনয়শিল্পীদের নিয়ে দেশে এবং বিদেশে নির্মিত ২টি একক নাটক প্রতি সপ্তাহে সম্প্রচার হবে আরটিভিতে। অভিজ্ঞ জুরিবোর্ড কর্তৃক বাছাইকৃত গল্প এবং অভিনয়শিল্পীগণ নির্মিতব্য নাটকগুলোর প্রধান চরিত্রে অভিনয়ের সুযোগ পাবে। বছর শেষে ১০০ নাটকের মধ্য থেকে সোস্যাল মিডিয়ার মাধ্যমে নির্বাচিত সেরা গল্পকার ও অভিনয়শিল্পীদের পুরস্কৃত করা হবে। ফিকশন ফিয়েস্তার নাটকে নাট্যকার এবং অভিনয়শিল্পী হিসেবে অংশগ্রহণের জন্য রেজিস্ট্রেশন করতে হবে। রেজিস্ট্রেশন করতে আপনার গল্প অথবা আপনার নিজের এক থেকে দুই মিনিটের অভিনয়ের ভিডিও আরটিভিরফেইসবুক পেইজে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
দীপ্ত রক্ষিত ৩১ মে, ২০২২, ৬:৩৪ পিএম says : 0
নমস্কার নিবেন,আমার নাম দীপ্ত রক্ষিত আমি এবার এইসএসসি পরীক্ষা দিব।আমার অনেক দিনের স্বপ্ন যে একদিন আমি অভিনেতা হব আপনারা যদি আমাকে একটা সুযোগ দেন তাহলে দেখবেন আমি নিচ্ছয় আপনাদের যোগ্য হতে পারব এ আশা আমার নিজের উপর আছে।
Total Reply(0)
আসমা আক্তার ১ জুন, ২০২২, ১১:০১ এএম says : 0
ছোট বেলা থেকেই ইচ্ছা আমি আমার নিজের পরিচয় তৈরী করবো নিজের ইনকাম এ বাবা মায়ের দ্বায়িত্ব নিবো আমি চাই আমার বাবা মা আমাকে নিয়ে গর্ব করূক
Total Reply(0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন