শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সাটুরিয়ায় ইউপি সদস্যকে হত‌্যা : লাউয়ের মাচার নিচ থেকে লাশ উদ্ধার

সাটু‌রিয়া (মা‌নিকগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ মার্চ, ২০২২, ১২:৫৫ পিএম

মা‌নিকগ‌ঞ্জের সাটু‌রিয়া উপ‌জেলায় এক ইউ‌পি সদস‌্যকে হত‌্যার ঘটনা ঘ‌টে‌ছে। নিহ‌তের প‌রিবা‌রের দা‌বি নির্বাচন সংক্রান্ত বি‌রো‌ধের জে‌রে তা‌কে হত‌্যা করা হ‌য়ে‌ছে।
নিহত ইউ‌পি সদস‌্য ফরহাদ হো‌সেন (৫৮) সে উপ‌জেলার বরাইদ ইউ‌নিয়‌নের পা‌তিলাপাড়া গ্রা‌মের মৃত দারগ আলীর পুত্র। সে বরাইদ ইউ‌নিয়‌নের ৬ নং ওয়া‌র্ডের নির্বা‌চিত ইউ‌পি সদস‌্য (মেম্বার)।
বৃহস্প্রতিবার (২৪ মার্চ) দুপু‌রে নিহ‌তের লাশ স্থানীয় এক‌টি প‌রিত‌্যাক্ত বা‌ড়ির লাউ গা‌ছের মাচার নিচ থে‌কে উদ্ধার ক‌রে ময়নাতদ‌ন্তের জন‌্য প্রেরন ক‌রে‌ছে পু‌লিশ।
স্থানীয় সূ‌ত্রে জানা গে‌ছে, ফরহাদ হো‌সেন বুধবার সন্ধ‌্যায় বা‌ড়ি থে‌কে বের হওয়ার পর থে‌কে নি‌খোজ ছিল। রা‌তে প‌রিবা‌রের লোকজন ও স্থানীয়রা তা‌কে বা‌ড়ির পা‌শে ফস‌লের ক্ষে‌তে খোজাখু‌জি ক‌রেও পায় নি। নি‌খো‌জের পরও তার মোবাইল নম্বর‌টি কিছুক্ষন চালু ছিল। তার পর প‌রিবা‌রের লোকজন বার বার ফোন দি‌লেও ফোন বন্ধ পাওয়া যায়।
প‌রে বৃহস্পতিবার বা‌ড়ির পা‌শে প‌রিত‌্যাক্ত বা‌ড়ির লাউ গা‌ছের মাচার নিচ ক্ষেতে তার কাদা মাখা মর‌দেহ প‌রে থাক‌তে দে‌খে এলাকাবাসী পু‌লি‌শে খবর দেয়।
নিহ‌তের বড় মে‌য়ে ফ‌রিদা আক্তার ব‌লেন, নির্বাচন সংক্রান্ত শত্রুতার জের ধ‌রে তার বাবা‌কে হত‌্যা করা হ‌য়ে‌ছে। ‌তার বাবা মেম্বার হওয়ার পর থে‌কে তা‌দের শত্রু হ‌য়ে‌ছে অ‌নে‌কে। এ হত‌্যা কা‌ন্ডের সা‌থে জ‌ড়িত‌দের ক‌ঠোর শা‌স্তির দা‌বি করে সে।
সাটুরিয়া থানার (ওসি তদন্ত) ফ‌রিদ জানায়, হত‌্যার মো‌টিভ এখ‌নো উদঘাটন করা সম্ভব হয় নি। লাশ উদ্ধার ক‌রে ময়নাতদ‌ন্তের জন‌্য মা‌নিকগঞ্জ সদর হাসপাতাল ম‌র্গে প্রেরন করা হ‌য়ে‌ছে।
সাটুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আশরাফুল আলম জানায়, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে, শ্বাসরোধে তাকে হত্যা করা হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদনের পর মৃত্যুর আসল কারণ জানা যাবে। এ বিষয়ে থানায় মামলা দায়েরের প্রস্তু‌তি চল‌ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন