শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

আনন্দ গান্ধির চলচ্চিত্র দিয়ে ফিরবেন কাজল

প্রকাশের সময় : ১১ নভেম্বর, ২০১৬, ১২:০০ এএম

চলচ্চিত্র নির্মাতা আনন্দ গান্ধি জানিয়েছেন তার নিজের লেখা মঞ্চনাটকের চলচ্চিত্র সংস্করণে কাজল অভিনয় করবেন। ‘শিপ অফ থেসিউস’ চলচ্চিত্রের নির্মাতাটি অনেকগুলো মঞ্চনাটক পরিচালনা করেছেন। তিনি নিজেই এর চিত্রনাট্য লিখেছেন এবং এটি প্রযোজনা কবেন কাজলের স্বামী অজয় দেবগন।  
“অজয়ের সঙ্গে চলচ্চিত্রে একসঙ্গে কাজ করা দারুণ এক সুযোগ। আমারই অনেক আগে লেখা একটি নাটককে এখন চলচ্চিত্ররূপ দেয়া হচ্ছে বলে খুব ভাল লাগছে। আর এতে কাজল অভিনয় করবেন জেনে আমি দারুণ রোমাঞ্চিত,” গান্ধি বলেন।
কাজল তার ক্যারিয়ারের শিখরে থাকা কালে ১৯৯৪ সালে অজয় দেবগনকে বিয়ে করেন। তিনি এখন দুই সন্তানের মা। কন্যা নিসার বয়স ১৩ আর ছেলে যুগের বয়স ছয়।
‘বেখুদি’ (১৯৯২) ফিল্মটি দিয়ে কাজলের বলিউড অভিষেক হলেও সেটি ছিল ফ্লপ। শাহরুখ খানের সহ-অভিনয়ে পরের বছর মুক্তি পাওয়া ‘বাজিগর’ চলচ্চিত্রটিতেই তিনি ব্যাপক পরিচিতি পেয়ে যান।  মা হবার পর কাজল ‘ফানা’ (২০০৬), ‘ইউ মি অওর হাম’ (২০০৮), ‘মাই নেইম ইজ খান’ (২০১০), ‘উই আর ফ্যামিলি’ (২০১০) এবং ‘টুনপুর কা সুপারহিরো’ (২০১০) ফিল্মগুলোতে কাজ করেছেন। তার অভিনয়ে শেষ চলচ্চিত্র ‘দিলওয়ালে’ (২০১৫)।
আনন্দ জানিয়েছেন অচিরেই তার ফিল্মটির শুটিং শুরু হবে।

বলিউড শীর্ষ পাঁচ
১। অ্যায় দিল হ্যায় মুশকিল (রণবীর কাপুর, আনুশকা শর্মা, ঐশ্বর্য রাই বচ্চন, ফাওয়াদ খান, লিসা হেডন)
২। শিবায় (অজয় দেবগন, সায়েশা সায়গাল, বীর দাশ, জাব্বাজ ফারুকি, আলি কাজমি, এবিগেইল ইমস)
৩। থার্টি ফার্স্ট অক্টোবর (সোহা আলি খান, বীর দাস, সেজাল শর্মা, রাজ সালুজা, দ্বীপরাজ রানা, বিনীত শর্মা, নাগেশ ভোঁসলে, দয়া শঙ্কর পা-ে)
৪। সাত উচাক্কে (মনোজ বাজপেয়ি, আন্নু কাপুর, অনুপম খের, কে কে মেনন, অদিতি শর্মা, নিতিন ভাসিন, অপরশক্তি খুরানা, বিজয় রাজ, বিপুল নাগ, যতিন শর্মা)
৫। মির্জিয়া (হর্ষবর্ধন কাপুর, সায়ামি খের, আর্ট মালিক, অনুজ চৌধরি, কে কে রায়না, ওম পুরি)

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন