শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

দ্য চয়েস

প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

রস ক্যাটজ পরিচালিত রোমান্টিক ড্রামা ‘দ্য চয়েস’। মূলত প্রযোজক ক্যাটজ ‘অ্যাডাল্ট বিগিনার’ (২০১৪) এবং ‘টেকিং চান্স’ (টিভি, ২০০৯) দুটি চলচ্চিত্র পরিচালনা করেছেন। ২০০৭ সালে প্রকাশিত নিকোলাস স্পার্কসের একই নামের উপন্যাস অবলম্বনে চলচ্চিত্রটি নির্মিত হয়েছে।
ট্র্যাভিস পার্কার (বেনজামিন ওয়াকার) একজন প্রাণী চিকিৎসক। একজন রমণীমোহন মানুষ সে। এখন পর্যন্ত কারও সঙ্গে স্থায়ীভাবে বাঁধা পড়েনি। তার পড়শি হিসেবে আসে চিকিৎসা শাস্ত্রের ছাত্রী গ্যাবি হল্যান্ড (টেরেসা পামার)। আচরণে খুব প্রাণবন্ত এক তরুণী। অন্য এক চিকিৎসকের সঙ্গে সে প্রেম করছে গ্যাবি। সে অপেক্ষা করছে কবে তার সম্পর্কটিকে স্থায়ী সম্পর্কে পরিণত করবে। অন্যদিকে ট্র্যাভিস কখনও স্থায়ী সম্পর্কের কথা বিবেচনা করেনি। তার ধারণা এতে তার স্বাভাবিক জীবনধারা ব্যাহত হবে। কিন্তু তাদের দুজনের পরিকল্পনাই শেষে ভেস্তে যায়। সাক্ষাতের
পর থেকে তাদের মাঝে এক অবাধ আ শক্তিশালী বন্ধন গড়ে ওঠে। তারা দুজনই এই বন্ধনকে অস্বীকার করতে পারে না। ঝড়ো অন্তরঙ্গতার পর তারা বিয়ে করে এবং সংসারী হয়। সব সিদ্ধান্ত তার পরস্পরের মত নিয়েই গ্রহণ করে। কিন্তু এমন একটি দিন আসে যখন একটি গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত তাদের একজনকেই নিতে হয়। এতে তাদের দাম্পত্য জীবনে কোনো ব্যাঘাত ঘটবে?
ভালোবাসাকে জিইয়ে রাখতে তারা কতদূর যেতে পারে?
গ্রন্থনা : মোহাম্মদ শাহ আলম

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন