শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

রাজধানীতে পৃথক ঘটনায় প্রাণ গেল তিনজনের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৪ এপ্রিল, ২০২২, ১২:০২ এএম

রাজধানীতে পৃথক ঘটনায় তিনজনের অস্বাভাবিক মৃত্যু হয়েছে। তারা হলেন- রমনায় সারা কবির (২০), ডেমরায় মো. কাউসার আলী (১২), হাজারীবাগে সাকিব পাটুয়ারী (৩৫)।

গতকাল সকালে রমনার ইস্কাটন রোডের ১০৪ নম্বর বাড়ির দ্বিতীয় তলা থেকে গলায় ফাঁস দেওয়া অবস্থায় গৃহবধূ সারা কবিরের লাশ উদ্ধার করে পুলিশ। তার স্বামীর নাম মো. তারেক। সারার খালা লিপু আজাদ বলেন, সারার বাবা ১০ বছর আগে ক্যান্সার আক্রান্ত হয়ে মারা যান। পরবর্তীতে তার মা গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। বাবা-মা মৃত্যুর পর থেকে তারা দুই বোন তাদের নানার বাড়িতে থাকে। ছোট বোন স্নেহা বর্তমানে মানসিক সমস্যার কারণে রিহ্যাবে ভর্তি রয়েছে।

এক বছর পূর্বে তারেক নামে মোহাম্মদপুরের বাসিন্দার এক যুবকের সঙ্গে সম্পর্ক করে গোপনে কাউকে না জানিয়ে বিবাহ করে সারা। ইংলিশ মিডিয়ামে এ লেভেলে পড়াশোনা করতো সারা। তবে পড়ালেখার প্রতি মনোযোগী ছিল না। গতকাল সকালে তার স্বামী তারেক ইস্কাটন রোডের বাসায় আসেন। সেখানে তাদের দুজনের মধ্যে কথা কাটাকাটি ও ঝগড়া হয়।
গতকাল সকালে ডেমরার পঞ্চম তলা একটি নির্মাণাধীন ভবনে ঘুড়ি ওড়ানোর সময় লিফটের ফাঁকা জায়গা দিয়ে পড়ে গিয়ে শিশু মো. কাউসার আলীর মৃত্যু হয়। সে স্থানীয় একটি মাদরাসার শিক্ষার্থী ছিল। কাউসারের বাবা আহমদ আলী জানান, আমি ওই ভবনের নিরাপত্তা কর্মী হিসাবে কাজ করি। পরিবার নিয়ে ওই বাসার নিচ তলায় থাকি। বাড়িটি এখনো নির্মাণাধীন। ভবনের পাঁচতলার ছাদে ছয় বছর বয়সী ছোট ছেলে ওমর ফারুক ও কাউসার ওই ভবনের পাঁচতলার ছাদে ঘুড়ি ওড়াতে উঠে। ওই সময়ে হয়তো অসাবধানতাবশত ভবনের লিফটের জন্য রাখা ফাঁকা জায়গা দিয়ে নিচে পড়ে যায় কাউসার। পাঁচ ভাই ও এক বোনের মধ্যে কাউসার ৪র্থ। তাদের গ্রামের বাড়ি নেত্রকোনার পূর্বধলা থানার শ্রীপুর কসকশিয়ায়।

এদিকে, হাজারীবাগ থানারএসআই জানে আলম জানান, শনিবার রাতে হাজারীবাগের বছিলায় স্বাধীন পরিবহন নামে একটি বাসের ধাক্কায় ব্যবসায়ী সাকিব পাটুয়ারীর মৃত্যু হয়। তার বাবার নাম দেলোয়ার হোসেন। গ্রামের বাড়ি চাঁদপুরে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন