বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ১৩ মাঘ ১৪২৮, ২৩ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

বিনোদন প্রতিদিন

‘জিসম থ্রি’ পরিচালনার জন্য প্রস্তুত পূজা ভাট

প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

অভিনেত্রী-নির্মাতা পূজা ভাট তার আলোচিত ‘জিসম’ সিরিজের তৃতীয় পর্বের কাজ শুরু করার জন্য পুরো প্রস্তুত।
পূজা জানিয়েছেন ‘জিসম থ্রি’ নামের আদিরসাত্মক এই থ্রিলারটি হবে আগের দুটি পর্বের চেয়েও বেশি সাহসী এবং উত্তেজনায় পূর্ণ। তিনি জানিয়েছেন এই বছরের মাঝামাঝি সময়ে কাজ শুরু করবেন এবং মুক্তি পাবে ২০১৭’র কোনও এক সুবিধাজনক সময়। তিনি আশ্বাস দিয়েছেন এটি ব্যাপক আলোড়ন জাগাবে।
২০০৩ সালে মুক্তিপ্রাপ্ত সিরিজের প্রথম ফিল্ম ‘জিসম’ ছিল জন এব্রাহামের অভিষেক চলচ্চিত্র। এতে তার বিপরীতে ছিলেন বিপাশা বসু। ২০১৩তে মুক্তি পায় ‘জসম টু’; এটি দিয়ে সানি লিওনির বলিউডে অভিষেক হয়েছিল। ‘জিসম থ্রি’তে নতুন কোনও শিল্পীর অভিষেক হবে কী না জানতে চাইলে পূজা বলেন, ‘আমি জানি না। ইই বিষয়টি নিয়ে জল্পনাকল্পনা শুরু করা যেতে পারে।’
‘জিসম থ্রি’ সিরিজের সবচেয়ে সাহসী চলচ্চিত্র হবে এমন কথা বললেও পূজা জানা তিনি সেন্সর বোর্ডের বাধা নিয়ে উদ্বিগ্ন নন। তিনি ‘পাপ’ এবং ‘হলিডে’ নামে এই সিরিজের বাইরে দুটি ফিল্ম নির্মাণ করেছেন।
“তাদের সঙ্গে আমার কোনও সমস্যা নেই। আমি যদি তাদের সঙ্গে কোনও বিষয়ে একমত না হই তাহলে, লড়াই করি। ‘জিসম’ ফিল্মটিতে একটি কাট ছিল, সিকুয়েলে বাড়তি সাহসিকতা কোমল করা হয়েছে। আমার অন্য ফিল্ম ‘সড়ক’ও বাধার মুখে পড়েছিল আর ‘জখম’ তো নিষিদ্ধ হয়েছিল। সুতরাং, পরিচালকদের মত প্রকাশের স্বাধীনতা না থাকাটা নতুন বিষয় নয়, এমন চলেই আসছে,” তিনি বলেন।
পূজা জানান, তার ‘রোগ’ ফিল্মটির বিরুদ্ধে যখন অশ্লীলতার অভিযোগে মামলা হয়েছিল তখন তার সমর্থনে কেউই আসেনি। “আমি ‘রোগ’ ফিল্মের বিরুদ্ধে আনা অশ্লীলতার মামলা একাই ৮ বছর লড়েছি। ইন্ডাস্ট্রি থেকে একজন মানুষও আমর পক্ষে কথা বলেনি। সুতরাং এখন এই সমস্যার মুখোমুখি হতে হবে। জনতার ভিড়ে মিশে ঢিল ছোড়া খুব সহজ কাজ,” পূজা আরও বলেন।
পূজা এখন রিচা চাধা’র অভিনয়ে ‘ক্যাবারে’ প্রযোজনা নিয়ে ব্যস্ত।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন