সোমবার, ২৭ জুন ২০২২, ১৩ আষাঢ় ১৪২৯, ২৬ যিলক্বদ ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

অভাবের তাড়নায় ফার্নিচার ব্যবসায়ীর আত্মহত্যার অভিযোগ

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৫ এপ্রিল, ২০২২, ৯:৫৫ পিএম

সকালে না খেয়েই কাজে গিয়েছেন। আবার দুপুরে বাড়িতে ফিরেও খাবার না পেয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন মাগুরার নিজনান্দুয়ালী গ্রামের ফার্নিচার ব্যবসায়ী সুমন মজুমদার। মাগুরা শহরের নিজনান্দুয়ালী আশ্রম পাড়ার বাসিন্দা কানু মজুমদারের ছেলে সুমন মজুমদার (৩৫) বাড়িতে কাঠের টেবিল চেয়ার বানিয়ে হাটে বাজারে বিক্রি করতেন।

প্রতিবেশীরা জানায়, মঙ্গলবার দুপুর দেড়টার দিকে সুমন মজুমদার বাইরে থেকে বাড়িতে ফিরে স্ত্রী অমিতাকে মোবাইল ফোন করে দুপুরের খাবারের কথা বলেন। কিন্তু সে সময় অমিতা বাড়ি থেকে দূরে অন্যের বাড়িতে রান্নার কাজে ব্যস্ত ছিলেন। তৎক্ষণাৎ সে ফিরতে পারবে না জানালে কষ্টে সে ঘরের মধ্যে স্ত্রীর ব্যবহৃত ওড়না দিয়ে গলায় ফাঁস নেন। দুপুর আড়াইটার দিকে অমিতা বাড়িতে ফিরে স্বামীকে ঘরে ফাঁস দেয়া অবস্থায় দেখতে পান। এ ঘটনার পর প্রতিবেশীদের সহযোগিতায় তাকে উদ্ধার করে মাগুরা ২৫০ বিশিষ্ট হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সুমন মজুমদারের স্ত্রী অমিতা মজুমদার বলেন, গত দুই বছরে স্বামীর কাজ কমে এসেছে। এতে সংসারেও শুরু হয়েছে নানা অভাব। বিভিন্ন ব্যবসায়ীদের কাছে বেশকিছু দেনা হয়ে গেছে। যা নিয়ে অশান্তি চলছিলো। যে কারণে আমি নিজে বাড়িতে বাড়িতে কাজ করে সংসারে সহযোগিতা করছিলাম। কিন্তু শেষ পর্যন্ত আত্মহত্যা করবে এমনটি ভাবিনি কখনো।

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসির উদ্দিন বলেন, এ বিষয়ে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে। পাশাপাশি পরিবারটির সার্বিক খোঁজ খবর নেয়া হচ্ছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
মিজান বিন রাজ্জাক ৬ এপ্রিল, ২০২২, ৮:৪৩ এএম says : 0
মাথা পিছু আয় বাড়ল প্রায় তিন হাজার ডলার। তাহলে লোক জন আত্মহত্যা করছে কেন ? আমার বুঝে আসে না।
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন

Google Apps