শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

টাঙ্গাইলে ট্রেনের ধাক্কায় একই পরিবারের নিহত ৩

তিন জেলায় সড়কে ঝরল ৪ প্রাণ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০২২, ১২:০০ এএম

দেশের তিন জেলায় রোববার ও গতকাল সড়কে প্রাণ হারায় চারজন। এ ঘটনায় আহত হয়েছেন আরো বেশ কয়েকজন। রাজশাহীতে এক, রংপুরে এক ও পঞ্চগড়ে দুই জনের মৃত্যু হয়।
এদিকে টাঙ্গাইলের কালিহাতীতে ট্রেনের ধাক্কায় অটোরিকশায় থাকা বাবা, মেয়ে ও নাতির মৃত্যু হয়। গতকাল দুপুরে উপজেলার শল্লা ইউনিয়নের হাতিয়ায় ঢাকা-উত্তর ও দক্ষিণাঞ্চল রেললাইনের অরক্ষিত রেল ক্রসিং এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন ঘাটাইল উপজেলার কদমতলীর গারট্ট গ্রামের বাসিন্দা হামিদ মিয়ার ছেলে তায়েবুল। তার মেয়ে তাহমিনা ও তাহমিনার ছেলে তাওহিদ।
বঙ্গবন্ধু সেতু পূর্ব রেলস্টেশন মাস্টার ইসমাইল হোসেনের ভাষ্যমতে, দুপুরে ঢাকা থেকে ছেড়ে আসা জামালপুরগামী জামালপুর এক্সপ্রেস ট্রেনটি বঙ্গবন্ধু সেতুপূর্ব রেলস্টেশনে যাচ্ছিল।
এ সময় রেললাইনের অরক্ষিত রেল ক্রসিং দিয়ে একটি অটোরিকশা পার হওয়ার সময় ট্রেনের সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই তিনজনের মৃত্যু হয়।
রাজশাহী ব্যুরো জানায়, রাজশাহীর দুর্গাপুরে সড়ক দুর্ঘটনায় নয়ন হোসেন নামের এক যুবকের মৃত্যু হয়। গতকাল দুপুরে উপজেলার ঝালুকা ইউনিয়নের বর্ধনপুর মোড়ে নসিমন মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। তিনি বর্ধনপুর গ্রামের আলতাফ আলীর ছেলে।
পীরগাছা (রংপুর) উপজেলা সংবাদদাতা জানান,
রংপুরের পীরগাছায় বালু বোঝাই ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ভুট্টু মিয়া নামে এক ভ্যানচালকের মৃত্যু হয়েছে। গত রোববার বিকেল সোয়া তিনটার দিকে রংপুর-সুন্দরগঞ্জ আঞ্চলিক মহাসড়কে উপজেলার কৈকুড়ি ইউনিয়নের ইছলার বাজার সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত ভুট্টু মিয়া গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নের হাতিবান্ধা গ্রামের বাসিন্দা।
পঞ্চগড় জেলা সংবাদদাতা জানান,
পঞ্চগড়ে সড়ক দুর্ঘটনায় আরিফ হোসেন নামে এক বিজিবি সদস্য নিহত হয়েছেন। এসময় গুরুতর আহত হয়েছেন তার বাবা আব্দুল আজিজ। ঘটনাটি গত রোববার বিকেলে সদর উপজেলার চাকলাহাট ইউনিয়নের নতুনবন্দর এলাকায় ঘটে। নিহত আরিফ হোসেন একই উপজেলার হাড়িভাসা ইউনিয়নের বড়বাড়ি এলাকার আব্দুল আজিজের ছেলে।
অপরদিকে পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় ট্রাক্টর চাপায় জিয়া নামের এক ব্যক্তির মৃত্যু হয় গত রোববার দুপুরে জেলার তেঁতুলিয়া উপজেলার শালবাহান ইউনিয়নের কৈমারী এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন