সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

রণবীর-আলিয়ার রোমান্টিক ভিডিও ভাইরাল

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৩ এপ্রিল, ২০২২, ৫:১৪ পিএম

খুব শীঘ্রই বিয়ে করতে যাচ্ছেন বলিউড তারকা রণবীর কাপুর ও আলিয়া ভাট। বলিউডের এই জনপ্রিয় দুই তারকার বিয়ের আগে এবার ভাইরাল হলো তাদের মিষ্টি প্রেমের রোমান্টিক মুহূর্তের ভিডিও। ছবিটি পোস্ট করে তাদের শুভেচ্ছা জানিয়েছেন মুক্তির অপেক্ষায় থাকা এই তারকা জুটির প্রথম সিনেমা ‘ব্রহ্মাস্ত্র’র নির্মাতা অয়ন মুখোপাধ্যায়।

তবে এই নির্মাতা যে ভিডিওটি শেয়ার করেছেন তা কোনো একান্ত মুহূর্তের নয়। এটি ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার প্রথম গান ‘কেসরিয়া’র এক ঝলক। যেখানে রণবীর-আলিয়া জুটির ভালোবাসার মুহূর্ত উঠে এসেছে।

ভিডিওর ক্যাপশনে অয়ন লেখেন, রণবীরের জন্য ও আলিয়ার জন্য! এবং যে নতুন সফর তারা শুরু করতে চলেছে তার জন্য। রণবীর ও আলিয়া আমার সবচেয়ে কাছের ও প্রিয় মানুষ। আমার আনন্দের জায়গা এবং আমার সুরক্ষিত জায়গা, যারা আমার জীবনে সবকিছু এনে দিয়েছে এবং আমাদের সিনেমায় নিঃস্বার্থভাবে তাদের সবটা ঢেলে দিয়েছে!

তিনি আরো লেখেন, আমাদের সিনেমার গান কেসরিয়া থেকে তাদের পুনর্মিলনের একাংশ তুলে ধরতেই হতো, উদযাপন করার জন্য ওদের ও সকলের প্রতি উপহার হিসেবে! তাদের জন্য অনেক শুভেচ্ছা ও আশীর্বাদ। সব আনন্দ ও পবিত্রতা যেন তাদের জীবনের নতুন অধ্যায়ে ঘিরে থাকে, সবসময়ে একসঙ্গে।

উল্লেখ্য, ২০১৭ সালে অয়ন রিচালিত ‘ব্রহ্মাস্ত্র’ সিনেমার কাজ শুরু করেছিলেন আলিয়া ও রণবীর। সেখান থেকেই তাদের প্রেমের শুরু। আর এবার প্রেম পরিণয়ের আগে হবু দম্পতির জন্য সিনেমাটির বিশেষ ভিডিও প্রকাশ্যে এলো। চলতি বছরের সেপ্টেম্বরেই মুক্তি পাবে রণবীর ও আলিয়া জুটির প্রথম সিনেমা ‘ব্রহ্মাস্ত্র’।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন