সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

ছবিতে দেখে নিন রণবীর-আলিয়ার বিয়ে

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৫ এপ্রিল, ২০২২, ৭:৩৫ এএম | আপডেট : ৭:৩৭ এএম, ১৫ এপ্রিল, ২০২২

রণবীর কাপুর ও আলিয়া ভাটের কয়েক বছরের প্রেমের সম্পর্ক পরিণয়ে গড়াল। ২৯ বছর বয়সী আলিয়া ভাট জীবনের জুটি করলেন ৩৯ বছর বয়সী রণবীর কাপুরকে। বৃহস্পতিবার মুম্বাইয়ে এই বলিউড তারকাজুটির ফ্ল্যাট ‘বাস্তু’তে তাদের বিয়ের ঘরোয়া আয়োজনে শুধু পরিবাররের সদস্য ও নিকটজনরাই ছিলেন। বিয়ের পরপরই কয়েকটি ছবি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে দিয়েছেন আলিয়া।


ক্যাটরিনার সঙ্গে সম্পর্ক ভাঙার কয়েকদিন পর থেকেই আলিয়ার সঙ্গে রণবীরের প্রেমের গুঞ্জন শোনা যায়। নিজেদের সম্পর্ক কখনো অস্বীকার করেননি রণবীর ও আলিয়া। রণবীরের নাম শুনেই কখনো লজ্জায় রাঙা হয়েছেন আলিয়া। কখনো আবার আলিয়াকে জড়িয়ে ধরে অ্যাওয়ার্ড ফাংশনের মঞ্চে নেচেছেন রণবীর। ক্যাটরিনা-ভিকির বিয়ের পর রণবীর-আলিয়ার বিয়ের অপেক্ষাতেই ছিলেন অনুরাগীরা। তবে ঘরোয়াভাবে পারিবারিক ঐতিহ্য এবং আচার মেনে বিয়ে করেছেন দুই তারকা।

 


বিয়ের দিন রণবীর পরেছেন মণীশ মালহোত্রার ডিজাইন করা শেরওয়ানি। অন্যদিকে আলিয়া পরেছেন সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা লেহেঙ্গা। সাবেকি লাল নয়, বিয়ের জন্য সাদা আর সোনালি রঙের লেহেঙ্গা বেছে নিয়েছেন আলিয়া ভাট। কনের সঙ্গে ম্যাচিং করেই রণবীর পরেছেন সাদা শেরওয়ানি, মাথায় সাদা পাগড়ি। বিয়ের পর বাড়ির ছাদে ফটোশুটে ব্যস্ত বিটাউনের নবদম্পতি। আলিয়া রণবীরের এমন সব ছবি সাড়া ফেলেছে নেটদুনিয়ায়।

 

 


আলিয়া রণবীরের বিয়ের আচার সম্পন্ন করেন চার পন্ডিত। সপ্তপদীর আগে গায়ত্রী মন্ত্র জপ করলেন তারা। বিয়েতে হাজির ছিলেন নীতু কাপুর, ঋদ্ধিমা কাপুর, শাহিন ভাট, অয়ন মুখোপাধ্যায়, করণ জোহর, করিনা কাপুর খান, করিশ্মা কাপুর, আকাশ আম্বানি, শ্লোক আম্বানি সহ দুই পরিবারের সদস্য ও কাছের বন্ধুরা। শোনা যাচ্ছে বিয়ের পরই সিদ্ধি বিনায়ক মন্দিরে আশীর্বাদ নিতে যাবেন নবদম্পতি।

 

 


রণবীর ও আলিয়ার বিয়ের জন্য দিল্লি থেকে মুম্বাই এসেছেন এক জনপ্রিয় শেফ। তিনি ও তার টিম নয়া দম্পতি ও আমন্ত্রিতদের জন্য তৈরি করবেন পাঞ্জাবী খাবারের নানা পদ। চিকেন তন্দুরি, মটন কষা, ডাল মাখানি, রাইস, চাপাটি, পনির টিক্কা সহ বেশ অনেক রকমের পাঞ্জাবী খানার পাশাপাশি থাকছে আলিয়ার জন্য স্পেশাল ভেগান বার্গারের কাউন্টার। তিনি ও তার বান্ধবী আকাঙ্খা রাজন খুবই পছন্দ করেন ভেগান বার্গার। অন্যদিকে রণবীরের পছন্দ অনুযায়ী থাকছে জাপানি খানা, আছে সুশি কাউন্টার।

 

 


খ্যাতিমান চলচ্চিত্র নির্মাতা মহেশ ভাটের মেয়ে আলিয়া ভাটের বলিউডে অভিষেক ২০১২ সালে ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ এর মাধ্যমে। আর রণবীর কাপুরের বলিউডে অভিষেক ২০০৭ সালে, ‘সাভরিয়া’ সিনেমা দিয়ে। সেখানে তার বিপরীতে ছিলেন অনীল কাপুরকন্যা সোনম কাপুর। সিনেমায় জুটি বাঁধার আগেই জীবনে জুটি বাঁধলেন রণবীর কাপুর আর আলিয়া ভাট। তাদের জুটির প্রথম সিনেমা ‘ব্রহ্মাস্ত্র’ এখনও মুক্তির অপেক্ষায়।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন