রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

খেলাধুলা

খিদে পাওয়ায় জলদি আউট!

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৩০ এপ্রিল, ২০২২, ১২:০১ এএম

আন্দ্রে রাসেল যখন উইকেটে যান, তখন দলের প্রথম সারির পাঁচ ব্যাটার সাজঘরে। তার উপর একটি বেশিই ভরসা করেছিল কলকাতা নাইট রাইডার্স। কিন্তু তিন বল খেলে কোনো রানই করতে পারেননি। তবে সাজঘরে ফেরার কিছুক্ষণ পরই খেতে বসতে দেখা যায় তাকে। তাই সামাজিকমাধ্যম ব্যাপক ট্রলের শিকার হচ্ছেন এ ক্যারিবিয়ান তারকা।
চলতি মৌসুমে সময়টা ভালো যাচ্ছে না কেকেআরের। সময় ভালো যাচ্ছে না রাসেলেরও। দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে হারে আরও পিছিয়ে পড়ে দলটি। তবে এ হারের কেকেআর কেকেআর সমর্থকদের তোপের মুখে পড়েছেন রাসেল। কুলদিপের বলে স্টাম্পিং হওয়ায় তাকে কটাক্ষ করে সামাজিকমাধ্যমে মিমের ছড়াছড়ি শুরু হয়।
মূলত সাজঘরে ফেরার কিছুক্ষণ পরই রাসেলকে প্লেট হাতে ডিনারের জন্য খাবার নিতে দেখার কারণেই ক্ষেপে যান সমর্থকরা। টিভির ক্যামেরাতে সেই দৃশ্য ধরা পড়ে। মাঠের জায়ান্ট স্ক্রিনে তা দেখানো হয়। এরপরই নানা ধরণের মিম ছড়াতে শুরু করেন সমর্থকরা। সঙ্গে রাসেলের ডিনার করার দৃশ্য ভাইরাল হয়ে যায় সামাজিকমাধ্যমে। খিদে পাওয়ায় জলদি আউট হয়েছেন রাসেল বলে ট্রল করতে থাকেন তারা।
এদিন কুলদিপের প্রথম বলে ডিফেন্স করেন রাসেল। পরের বলটি বুঝতেই পারেননি। এরপর তৃতীয় বলে গিয়ে মারতে গিয়ে হন স্টাম্পিং। এরপর সাজঘরে ফিরে প্লেট হাতে ডিনার শুরু করে দেন রাসেল। তার ডিনারের দৃশ্য টিভির দেখে ধারাভাষ্যকাররাও হাসাহাসি করেন। আগের দিন মুস্তাফিজুর রহমানদের অসাধারণ বোলিংয়ে শুরু থেকেই চাপে ছিল কলকাতা। শেষ পর্যন্ত কেকেআরের কোনো ব্যাটার দায়িত্ব নিতে না পারলে বড় লক্ষ্য ছুঁড়তে পারেনি দলটি। সাদামাটা লক্ষ্য সহজেই পেরিয়ে যায় দিল্লি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন