রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

তরুণীর অন্তরঙ্গ ছবি-ভিডিও ধারণ, কৃষক লীগ নেতার চাঁদা দাবি

কুষ্টিয়া থেকে স্টাফ রির্পোটার | প্রকাশের সময় : ৩০ এপ্রিল, ২০২২, ৩:৫২ পিএম

কুষ্টিয়া সদর উপজেলায় প্রেমের ফাঁদে ফেলে কৌশলে এক তরুণীর অন্তরঙ্গ ছবি ও ভিডিও ধারণ করার অভিযোগ উঠেছে প্রেমিক কৃষক লীগ নেতা রাশিদুল ইসলামের বিরুদ্ধে।

সেসব ছবি-ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে ওই তরুণীর কাছে দুই লাখ টাকা চাঁদা দাবি করেছেন রাশিদুল। এ অভিযোগে গত ২৬ এপ্রিল ওই তরুণী বাদী হয়ে কুষ্টিয়া মডেল থানায় এজাহার দাখিল করেছেন।


বিষয়টি নিশ্চিত করেছেন কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ছাব্বিরুল আলম।

অভিযুক্ত রাশিদুল ইসলাম (২৮) সদর উপজেলার মনোহরদিয়া ইউনিয়নের ছয়ঘরিয়া গ্রামের বাসিন্দা। তিনি মনোহরদিয়া ইউনিয়ন কৃষক লীগের আহ্বায়ক।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, মোবাইল ফোনের মাধ্যমে রাশিদুলের সঙ্গে ওই তরুণীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। ছয় মাস ধরে তাদের প্রেমের সম্পর্ক। ইন্টারনেটে ভিডিও কল ও মোবাইল ফোনে প্রায়ই কথা বলতেন তারা। রাশিদুল কৌশলে ভিডিও কলে কথা বলার সময় অন্তরঙ্গ ছবি ও ভিডিও ধারণ করে নেন। সেসব ছবি ও ভিডিও দিয়ে তাকে ব্ল্যাকমেল করে যাচ্ছেন রাশিদুল এবং নগদ দুই লাখ টাকা দাবি করছেন। টাকা না দিলে ছবি ও ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে দেওয়ার হুমকি দিচ্ছেন।

অভিযোগের বিষয়ে রাশিদুলের মোবাইলে একাধিকবার ফোন করলে তার ফোনটি বন্ধ পাওয়া যায়। তাই তার বক্তব্য জানা সম্ভব হয়নি।

কুষ্টিয়া জেলা কৃষক লীগের সভাপতি মকবুল হোসেন লাভলু ও সাধারণ সম্পাদক এম এ মোমেন মণ্ডল এ বিষয়ে কোনো মন্তব্য করেননি।


তবে কুষ্টিয়া সদর উপজেলা কৃষক লীগের আহ্বায়ক নজরুল ইসলাম বলেন, অভিযোগের সত্যতা পেলে তার বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে।

কুষ্টিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ছাব্বিরুল আলম বলেন, এমন একটি অভিযোগ পেয়েছি। তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন