শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

চতুর্থ গানেও চমকে দিলো কোক স্টুডিও বাংলা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৫ মে, ২০২২, ১২:১৭ পিএম

বাংলা গানে নতুন স্বাদ নিয়ে এসেছে কোক স্টুডিও বাংলা। জনপ্রিয় বাংলা গানগুলো নতুন সংগীতায়োজনে প্রকাশ করে এরইমধ্যে সাড়া ফেলেছে প্ল্যাটফর্মটি। ঈদের দিন (৩ মে) কোক স্টুডিও বাংলা নিয়ে এলো তাদের চতুর্থ গান। এবারের গানের নাম ‘ভবের পাগল’। জনপ্রিয় ফোক গান ‘পাগল ছাড়া দুনিয়া চলে না’ নতুন করে গেয়েছেন লালন ব্যান্ডের ভোকাল সুমি। সবাইকে চমকে দিয়ে তার সঙ্গে র‍্যাপ করেছে এক সময়ের জনপ্রিয় র‍্যাপ ব্যান্ড জালালি সেট।

মঙ্গলবার (৩ মে) সন্ধ্যায় কোক স্টুডিও বাংলা ইউটিউব চ্যানেলে ‘ভবের পাগল’ গানটি প্রকাশ করা হয়। এবার ঈদ উপলক্ষে অনেক নতুন গানই প্রকাশ পেয়েছে। তবে সেগুলোর মধ্যে কোক স্টুডিওর ‘ভবের পাগল’ গানটি আলাদা আবেদন নিয়ে ছড়িয়ে পড়েছে দর্শক-শ্রোতাদের মনে। গানের প্রথম অংশে বিখ্যাত লোকগান ‘পাগল ছাড়া দুনিয়া চলে না’ গেয়েছেন সুমি। এই গানটি অবশ্য তার কণ্ঠেই সবচেয়ে বেশি জনপ্রিয়তা পেয়েছিল। তাই নতুন আয়োজনে তাকেই বেছে নেওয়া হয়। শেষ অংশে ধামাকার মতো হাজির হন জালালি সেটের এমসি মাগস, শাফায়েত, সাধু ও ডাবল এস। তাদের ঝাঁজালো পারফরম্যান্সে গানটি ভিন্ন মাত্রা পায়। পুরো গানের সংগীতায়োজন করেছেন শায়ান চৌধুরী অর্ণব ও বুনো।

‘জালালি সেট’ অনেক দিন ধরেই আড়ালে ছিল। ৫ বছর আগে তাদের ইউটিউব চ্যানেলে সর্বশেষ গান প্রকাশ হয়েছিল। এরপর অল্প-বিস্তর লাইভ শো করলেও নতুন গানের হদিস নেই। অবশেষে ফিরলেন জালালি সদস্যরা। ফেসবুক ও ইউটিউবে চোখ রাখলেই দেখা যায়, ‘ভবের পাগল’ গানে জালালি সেটের উপস্থিতি নিয়ে সবাই উচ্ছ্বসিত। দীর্ঘদিন পর তাদের প্রত্যাবর্তন নতুন আশা জাগিয়েছে র‍্যাপপ্রিয় শ্রোতাদের মনে।

উল্লেখ্য, গত ২৩ ফেব্রুয়ারি ‘নাসেক নাসেক’ শীর্ষক গানের মাধ্যমে যাত্রা করেছে কোক স্টুডিও বাংলা। সেই গানের ভিউ ছাড়িয়েছে ১ কোটি। এরপর যথাক্রমে প্রকাশ হয় ‘প্রার্থনা’ ও ‘বুলবুলি’। দুটি গানেরই ভিউ ছাড়িয়েছে ৬০ লাখ। আগের তিনটি গানে পারফর্ম করেছেন অনিমেষ রায় ও পান্থ কানাই (নাসেক নাসেক), মমতাজ ও মিজান (প্রার্থনা) এবং ঋতুরাজ ও নন্দিতা (বুলবুলি)।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন