শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

এবার ঘরে বসেই দেখা যাবে ‘কেজিএফ: চ্যাপ্টার টু’

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৫ মে, ২০২২, ৫:৩৭ পিএম

ভারতীয় চলচ্চিত্র জগতে দক্ষিণী সিনেমার যে ঝড় চলছে, তাতে সবচেয়ে এগিয়ে ‘আরআরআর’ ও ‘কেজিএফ: চ্যাপ্টার টু’। সবশেষ মুক্তি পাওয়া কন্নড় ফিল্ম ইন্ডাস্ট্রির সিনেমা ‘কেজিএফ: চ্যাপ্টার টু’ একের পর এক রেকর্ড ভেঙে চলেছে। মুক্তির দুই সপ্তাহ পরই হাজার কোটির মাইলফলক স্পর্শ করে সুপারস্টার এই সিনেমা। প্রেক্ষাগৃহে ঝড় তুলে এবার ওটিটি প্ল্যাটফর্মে মুক্তির পথে সিনেমাটি।

ভারতীয় সংবাদমাধ্যমের খবরে জানা যায়, শিগগিরই ঘরে বসেই ওটিটি প্ল্যাটফর্মে দর্শক দেখতে পাবেন ‘কেজিএফ: চ্যাপ্টার টু’। কন্নড় ইন্ডাস্ট্রিতে ইতিহাস সৃষ্টি করা এই সিনেমা ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেতে যাচ্ছে। ৩২০ কোটি রুপিতে এর ডিজিটাল স্ট্রিমিং স্বত্ব কিনেছে অ্যামাজন প্রাইম। আগামী ২৭ মে থেকে সিনেমাটির স্ট্রিমিং শুরু হবে। যদিও নির্মাতাদের পক্ষ থেকে এখনো ওটিটি স্ট্রিমিং তারিখ নিশ্চিত করা হয়নি।

গত ১৪ এপ্রিল মুক্তি পায় ভারতের কন্নড় ইন্ডাস্ট্রির সিনেমা ‘কেজিএফ’-এর দ্বিতীয় কিস্তি ‘কেজিএফ: চ্যাপ্টার টু’। বিশ্বব্যাপী তেলুগু, হিন্দি, তামিল, মালয়ালম ও কন্নড় ভাষায় ১০ হাজার স্ক্রিনে মুক্তি পেয়েছে প্রশান্ত নীল পরিচালিত ‘কেজিএফ: চ্যাপ্টার টু’; শুধু ভারতেই ৬ হাজার স্ক্রিনে মুক্তি পেয়েছে সিনেমাটি।

এদিকে, প্রেক্ষাগৃহে সাফল্যের পর মেগা স্টার রাম চরণ ও জুনিয়র এনটিআর অভিনীত ‘আরআরআর’ ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেতে যাচ্ছে। জিফাইভ ও নেটফ্লিক্সে ২০ মে মুক্তি পাচ্ছে বাহুবলীখ্যাত এসএস রাজামৌলি নির্মিত এই ব্লকবাস্টার।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
abu sekh ৬ মে, ২০২২, ১:৫২ পিএম says : 0
দাড়িওয়ালা হিরো কম ভিলেন বেশি লাগে ... বাজে ফ্লপ সিনেমা ... ওর থাকে হিরো আলম ভালো
Total Reply(0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন