সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

বিনোদন প্রতিদিন

বাগদানের গুঞ্জন প্রসঙ্গে যা বললেন সোনাক্ষী

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১১ মে, ২০২২, ৪:৪৮ পিএম

সম্প্রতি গুঞ্জন চাউর হয়, বাগদান সম্পন্ন করেছেন বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা। এর সূত্রপাত হয় সোনাক্ষীর ইনস্টাগ্রামের একটি পোস্টকে কেন্দ্র করে। অবশেষে বিষয়টি নিয়ে কথা বললেন এই অভিনেত্রী। বুধবার (১১ মে) সোনাক্ষী তার ইনস্টাগ্রাম স্টোরিতে বেশ কিছু ছবি পোস্ট করে এ সম্পর্কিত ভক্তদের প্রশ্নের উত্তর দিয়েছেন।

সোনাক্ষীকে এক ভক্ত প্রশ্ন করেন কে সেই সৌভাগ্যবান ব্যক্তি? উত্তরে সোনাক্ষী লিখেন, ‘আমি।’ আপনি কি জীবন সঙ্গী খুঁজে পেয়েছেন? ভক্তের এমন প্রশ্নের জবাবে সোনাক্ষী লিখেন, ‘যদি এতই সহজ হতো!’ সোনাক্ষী আরেক ভক্ত প্রশ্ন করেন তা হলে কি আপনি হীরার কোনো ব্র্যান্ডের অ্যাম্বাসেডর হয়েছেন? সোনাক্ষীর সোজা জবাব, ‘নো ডার্লিং, আমি আসল সোনা।’

উল্লেখ্য, গত ৯ মে দুপুরে সোনাক্ষী তার ইনস্টাগ্রামে বেশ কটি ছবি পোস্ট করেন। তাতে দেখা যায়, কোনো একজন পুরুষের হাত জড়িয়ে ধরে আছেন সোনাক্ষী; আর তার বাঁ হাতের অনামিকায় শোভা পাচ্ছে একটি আংটি। ছবির ক্যাপশনে সোনাক্ষী লিখেন—‘এটি আমার কাছে গুরুত্বপূর্ণ একটি দিন। আমার জীবনের অন্যতম স্বপ্নের দিনটি সত্যি হয়ে ধরা দিয়েছে। আর আমি তা তোমার সঙ্গে ভাগ না করে পারছি না।’ এরপর থেকেই সোনাক্ষীকে নিয়ে ভক্তদের মধ্যে নানা গুঞ্জন শুরু হয়।

‘নোটবুক’ খ্যাত অভিনেতা জহির ইকবালের সঙ্গে সোনাক্ষীর প্রেমের গুঞ্জন অনেক দিন ধরেই উড়ছে। গত বছর জহির ইকবালকে জন্মদিনের শুভেচ্ছা জানান সোনাক্ষী। এরপর থেকেই এই জুটির সম্পর্ক নিয়ে বলিপাড়ায় কানাঘুষা শুরু হয়। অনেকেই ধারণা করছেন, প্রেমের সম্পর্কে জড়িয়েছেন তারা। যদিও এ জুটির দাবি—‘তারা খুব ভালো বন্ধু।’

সোনাক্ষীর পরবর্তী সিনেমা ‘ডাবল এক্সেল’। এতে তার সহশিল্পী হুমা কুরেশি কেন্দ্রীয় নারী চরিত্রে অভিনয় করছেন। সিনেমাটিতে সোনাক্ষীর সঙ্গে জহির ইকবালকেও দেখা যাবে। তা ছাড়া ‘কাকুডা’ সিনেমায় দেখা যাবে সোনাক্ষীকে। এতে আরো অভিনয় করবেন রিতেশ দেশমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন