সোমবার, ০৮ আগস্ট ২০২২, ২৪ শ্রাবণ ১৪২৯, ০৯ মুহাররম ১৪৪৪ হিজরী

জাতীয় সংবাদ

১৬ মে থেকে মিলবে টিসিবির পণ্য

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১২ মে, ২০২২, ১২:০১ এএম

ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশ (টিসিবি) আগামী সোমবার (১৬ মে) থেকে খোলা বাজারে আবারও ট্রাক সেলের মাধ্যমে পণ্য বিক্রি শুরু করবে। এবার বিক্রি করা হবে-সয়াবিন তেল, মসুর ডাল ও চিনি। তবে অবিক্রিত কিছু ছোলা রয়ে গেছে, যা রমজানে বিক্রি করা যায়নি। ডিলারদের নামে এবার ছোলাও বরাদ্দ দেওয়া হবে। তবে যেসব ক্রেতা আগ্রহ ভরে ছোলা কিনতে চাইবেন, তাদের কাছেই ছোলা বিক্রি করা হবে বলে নিশ্চিত করেছেন টিসিবির চেয়ারম্যান ব্রিগেডিয়ার জেনারেল আরিফুল হাসান।

গতকাল বুধবার টিসিবির চেয়ারম্যান জানিয়েছেন, আগের দরেই এসব পণ্য বিক্রি করা হবে। সে অনুযায়ী ১১০ টাকা লিটার দরে সয়াবিন তেল, ৬৫ টাকা কেজি দরে মসুর ডাল, ৫৫ টাকা কেজি দরে চিনি এবং ৬৫ টাকা কেজি দরে ছোলা বিক্রি করা হবে।
টিসিবি জানায়, নিম্নআয়ের মানুষের জন্য এ বছর ১১তম বার সাশ্রয়ী মূল্যে পণ্য বিক্রি শুরু করছে টিসিবি। চলতি অর্থবছরের প্রতি মাসেই পণ্য বিক্রি করেছে টিসিবি। ঈদের আগে ২৪ এপ্রিল থেকে টিসিবির পণ্য বিক্রি বন্ধ রয়েছে।

একজন ক্রেতা টিসিবির ভ্রাম্যমান ট্রাক থেকে ৫৫ টাকা কেজি দরে সর্বোচ্চ দুই কেজি চিনি, ১১০ টাকা লিটার দরে সর্বোচ্চ ২ লিটার সয়াবিন তেল ও ৬৫ টাকা কেজি দরে ২ কেজি মসুর ডাল কিনতে পারবেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন